ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

জিন্নাত আলী নম্র-ভদ্র ও জনপ্রিয় কাউন্সিলর ছিলেন: তাপস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৯ ঘণ্টা, জুলাই ৪, ২০২১
জিন্নাত আলী নম্র-ভদ্র ও জনপ্রিয় কাউন্সিলর ছিলেন: তাপস

ঢাকা: জিন্নাত আলী অত্যন্ত বিনয়ী, নম্র, ভদ্র ও জনপ্রিয় কাউন্সিলর ছিলেন বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।  

রোববার (৪ জুলাই) বাদ জোহর ডিএসসিসির ২২ নম্বর ওয়ার্ডের প্রয়াত কাউন্সিলর ও হাজারীবাগ থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিন্নাত আলীর নামাজে জানাজার আগে এক প্রতিক্রিয়ায় তিনি এ মন্তব্য করেন।

 

তাপস বলেন, জিন্নাত আলী প্রবীণ আওয়ামী পরিবারের সুযোগ্য সন্তান রজব আলীর সুযোগ্য সন্তান। তিনি অত্যন্ত বিনয়ী, নম্র, ভদ্র ও জনপ্রিয় কাউন্সিলর ছিলেন। তার বাবার আদর্শ, কর্ম পরিপূর্ণভাবে ধারণ করা এবং হাজারীবাগের উন্নয়নের জন্য তিনি নিবেদিত প্রাণ ছিলেন। তিনি অকালেই আমাদের মাঝ থেকে চলে গেছেন।  

ডিএসসিসি মেয়র বলেন, জিন্নাত আলী কারো সঙ্গে কখনোই জোরে কথা বলতে, রাগারাগি করতে আমি তাকে দেখিনি। সবার সঙ্গে মৃদুস্বরে ভদ্র ভাষায় কথা বলতেন। ‘না’ বললে না টাও শোনা যেত না, তিনি এভাবেই কথা বলতেন। তার মৃত্যুতে আজ আমরা শোকাহত। হাজারীবাগ তার এক কৃতি সন্তানকে হারালো, অভিভাবককে হারালো, দল-নেতাকর্মী নিবেদিত প্রাণ এক নেতাকে হারালো। হাজারীবাগ আসলে মনটা ভরে যায় কিন্তু এভাবে প্রিয় মানুষের জানাজায় আসাটা খুব কষ্টকর।

এ সময় মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়ে তাপস বলেন, আমরা সব সময় এ আওয়ামী পরিবারের পাশে থাকবো। পরিবারটি যেন কখনোই অভিভাবকহীন মনে না করে সেজন্য আমরা সদা সজাগ থাকবো।

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, জুলাই ০৪, ২০২১
আরকেআর/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa