ঢাকা, বুধবার, ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১, ১২ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

বাবলার পক্ষ থেকে ভাসমানদের খাবার বিতরণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৪ ঘণ্টা, জুলাই ২, ২০২১
বাবলার পক্ষ থেকে ভাসমানদের খাবার বিতরণ

ঢাকা: জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও ঢাকা-৪ আসনের সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলার পক্ষ থেকে ভাসমান মানুষের মাছে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

শুক্রবার (০২ জুলাই) রাজধানীর শ্যামপুরের মীরহাজিরবাগ খালপাড় সড়কে প্রায় পাঁচশ মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।

জাতীয় যুব সংহতি শ্যামপুর থানার সভাপতি মারুফ হাসান মাসুমের ব্যবস্থাপনায় এই খাবার বিতরণ করেন জাতীয় পার্টির যুগ্ন সাংগঠনিক সম্পাদক সুজন দে।

এ সময় জাপার কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক সুজন দে বলেন, আমাদের পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের নির্দেশে ঢাকা-৪ আসনের এমপি সৈয়দ আবু হোসেন বাবলা লকডাউনে সুবিধাবঞ্চিত মানুষের মাঝে রান্না করা খাবার ও খাদ্যসামগ্রী বিতরণ করেছেন। আগামী ৬  দিন এলাকায় রান্না করা খাবার বিতরণ অব্যাহত থাকবে। এছাড়া রোববার থেকে শ্যামপুর-কদমতলীর বিভিন্নস্থানে সুবিধাবঞ্চিত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচিও শুরু হবে।

খাবার বিতরণে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শ্যামপুর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শামসুজ্জামান বাবুল, যুব সংহতি শ্যামপুর থানার সভাপতি মারুফ হাসান মাসুম, জাতীয় হিন্দু মহাজোট ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ডি কে সমির, বায়তুল আমান জামে মসজিদের সাধারণ সম্পাদক জামির আহমেদ কাজল ও সহ-সভাপতি হারুন অর রশিদ।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, জুলাই, ২০২১
এসএমএকে/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa