ঢাকা, বৃহস্পতিবার, ২১ শ্রাবণ ১৪২৮, ০৫ আগস্ট ২০২১, ২৫ জিলহজ ১৪৪২

রাজনীতি

জুয়ার আসর থেকে যুবলীগ নেতাসহ ৮ জন আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, জুন ২১, ২০২১
জুয়ার আসর থেকে যুবলীগ নেতাসহ ৮ জন আটক প্রতীকী ছবি

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশে জুয়ার আসর থেকে র‌্যাবের হাতে আটক হয়েছেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক, তাড়াশ মডেল প্রেসক্লাবের সভাপতি এবং মাদ্রাসা শিক্ষকসহ আটজন।  

সোমবার (২১ জুন) ভোর রাতে পৌর বাজার এলাকায় তাড়াশ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফরহাদ আলী বিদ্যুতের নিজস্ব অফিসে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

 

এরা হলেন- তাড়াশ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফরহাদ আলী বিদ্যুৎ, তাড়াশ মডেল প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ইত্তেফাকের প্রতিনিধি গোলাম মোস্তফা, আমবাড়িয়া দাখিল মাদ্রাসার শিক্ষক একলাস হোসেন পিন্টু, নাসির হোসেন, আব্দুল বারেক, বেলাল হোসেন, মোস্তফা (২) এবং বাহাদুর আলী।

সোমবার দুপুরে এতথ্য নিশ্চিত করেন র‌্যাব-১২ এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মো. মোস্তাফিজুর রহমান।  

তিনি জানান, সোমবার ভোর রাতে পৌর বাজার এলাকায় তাড়াশ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফরহাদ আলী বিদ্যুতের নিজস্ব অফিস থেকে তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর তাড়াশ থানায় হস্তান্তর করা হয়েছে।  

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলে আশিক বিকেল সাড়ে ৩টার দিকে বাংলানিউজকে বলেন, যুবলীগ নেতা ও সাংবাদিকসহ আটজনকে থানায় সোপর্দ করেছে র‌্যাব সদস্যরা। তাদের আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।  

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, জুন ২১, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa