ঢাকা, বুধবার, ২০ শ্রাবণ ১৪২৮, ০৪ আগস্ট ২০২১, ২৪ জিলহজ ১৪৪২

রাজনীতি

নৌকা প্রার্থীর বিরু‌দ্ধে স্বতন্ত্র বি‌দ্রোহী প্রার্থীর সংবাদ স‌ম্মেলন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৭ ঘণ্টা, জুন ১৯, ২০২১
নৌকা প্রার্থীর বিরু‌দ্ধে স্বতন্ত্র বি‌দ্রোহী প্রার্থীর সংবাদ স‌ম্মেলন ‌নৌকা প্রার্থীর বিরু‌দ্ধে স্বতন্ত্র বি‌দ্রোহী প্রার্থীর সংবাদ স‌ম্মেলন। ছবি: বাংলানিউজ

ব‌রিশাল: ‌নির্বাচনী কার্যালয় ভাঙচুর, হামলা ও ভোটার‌দের হুম‌কির প্রতিবা‌দে ব‌রিশা‌লের উ‌জিরপু‌রের জল্লা ইউ‌নিয়‌ন প‌রিষদ নির্বাচ‌নের নৌকা প্রতী‌কের প্রার্থীর বিরু‌দ্ধে সংবাদ স‌ম্মেলন ক‌রে‌ছেন স্বতন্ত্র প্রার্থী উ‌র্মিলা বা‌ড়ৈ।

শুক্রবার (১৮ জুন) বিকােলে জল্লা ইউ‌নিয়‌নে নিজ নির্বাচনী কার্যাল‌য়ে এক সংবাদ স‌ম্মেল‌নে এই অ‌ভি‌যোগ ক‌রে‌ছেন তি‌নি।

 

এসময় উ‌জিরপুর উপ‌জেলা আওয়ামী লী‌গের এই সা‌বেক সহ-সভাপ‌তি আরও ব‌লেন, বৃহস্প‌তিবার (১৭ জুন) নৌকার প্রার্থী বেবী রানী হালদার আমার নির্বাচনী কার্যাল‌য়ের সাম‌নে এ‌সে গণসং‌যো‌গের না‌মে হামলা ও ভাঙচুর ক‌রে‌ছে। তা‌রা ভোটার‌দের হুম‌কি দি‌চ্ছে যা‌তে ভোটাররা ভোট কে‌ন্দ্রে না যায়। আ‌মি সুষ্ঠ নির্বাচন নি‌য়ে শঙ্কিত।

জল্লা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও নৌকার প্রার্থী বেবী রানী দাস বলেন, স্বতন্ত্র প্রার্থী তো দলের সিদ্ধান্তের বিরুদ্ধে অবস্থান নিয়েছেন। তাই তিনি নানা কিছু বলছেন। তবে তার কোনো অভিযোগ সত্য নয়, হামলার কোনো ঘটনা আমার জানা নেই। এখানে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ যেমন বজায় রয়েছে তেমনি শেষ পর্যন্ত তা থাকবে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ০৮৫৭ ঘণ্টা, জুন ১৯, ২০২১
এমএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa