ঢাকা, বৃহস্পতিবার, ২০ শ্রাবণ ১৪২৮, ০৫ আগস্ট ২০২১, ২৫ জিলহজ ১৪৪২

রাজনীতি

৭২ বছর ধরে মানুষের পাশে আওয়ামী লীগ: মির্জা আজম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৯ ঘণ্টা, জুন ১৮, ২০২১
৭২ বছর ধরে মানুষের পাশে আওয়ামী লীগ: মির্জা আজম

জামালপুর: আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, আওয়ামী লীগ শুধু ক্ষমতায় থেকে মানুষের কল্যাণ কাজ করেছে তা নয়, ৭২ বছরের পথ চলায় বেশিরভাগ সময়ই ক্ষমতায় না থাকলেও দলটি জনগণের পাশে দাঁড়িয়েছে। আওয়ামী লীগই একমাত্র রাজনৈতিক দল যেকোনো দুর্যোগে এবং সংগ্রামে নেতৃত্ব দিয়েছে।

শুক্রবার (১৮ জুন) সকালে আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মাদারগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আয়োজনে মির্জা আবুল কাশেম অডিটোরিয়ামে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মীর্জা আজম বলেন, ১৯৪৯ সালের ২৩ জুনে প্রতিষ্ঠিত আওয়ামী লীগ গণমানুষের মধ্য থেকে গড়ে ওঠা একটি দল এবং বাংলাদেশের সব অর্জনের সঙ্গে আওয়ামী লীগের নাম জড়িয়ে আছে। আর সবচেয়ে বড় অর্জন বঙ্গবন্ধুর নেতৃত্বে স্বাধীনতা সংগ্রাম ও মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে স্বাধীন সার্বভৌম বাংলাদেশ জাতিরাষ্ট্র প্রতিষ্ঠা করা।

মির্জা আজম বলেন, বাংলাদেশের মানুষের রাজনৈতিক দল একটাই, যে দলের নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আজ তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের নেতৃত্ব দিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নপূরণের পথে অদম্য গতিতে এগিয়ে চলেছে। বাংলাদেশ আজ মধ্যম আয়ের দেশে উন্নীত হওয়ার পথে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবু জীবন কৃষ্ণ সাহার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান বেলালের পরিচালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী, যুগ্ম- সাধারণ সম্পাদক সালেহ সফিক গেন্দা, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন চাঁন, জাসালপুর পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু, মাদারগঞ্জ পৌরসভার মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবির, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অরুণ কুমার সাহা, যুগ্ম- সাধারণ সম্পাদক সাজু পারভেজ, সাংগঠনিক সম্পাদক সাংগঠনিক রায়হান রহমতুল্লাহ রিমু প্রমুখ।
 
এসময় আওয়ামী লীগের সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, জুন ১৮, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa