ঢাকা, বৃহস্পতিবার, ২০ শ্রাবণ ১৪২৮, ০৫ আগস্ট ২০২১, ২৫ জিলহজ ১৪৪২

রাজনীতি

‘ফ্যাসিবাদী সরকারের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হতে হবে‌’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৮ ঘণ্টা, জুন ১৮, ২০২১
‘ফ্যাসিবাদী সরকারের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হতে হবে‌’

ঢাকা: গণতন্ত্র ও জনগণের ভোটাধিকার প্রতিষ্ঠায় ফ্যাসিবাদী সরকারের বিরুদ্ধে যুব সমাজকে ঐক্যবদ্ধ হতে হবে বলে মন্তব্য করেছেন জাগপা সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান।

শুক্রবার (১৮ জুন) নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) সহযোগী সংগঠন যুব জাগপার কর্মীসভায় তিনি এ কথা বলেন।

লুৎফর রহমান বলেন, দেশকে খুব খারাপ অবস্থার দিকে নিয়ে যাচ্ছে সরকার। এটাকে রুখতে হলে আমাদের সব বিভক্তি ভুলে এক হতে হবে।

জাগপা সভাপতি আরও বলেন, আন্দোলনের জন্য যুব সমাজকে তৈরি হতে হবে। এই সরকারকে বিতাড়িত করে জনগণের ভোটাধিকার প্রতিষ্ঠিত করতে হবে। যুবসমাজকে একযোগে লড়াই করতে হবে। সরকারকে ক্ষমতা থেকে না নামিয়ে নির্বাচনে যাওয়া যাবে না।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য বিদেশ যাবার ব্যবস্থা করতে নিঃশর্ত মুক্তির দাবি জানান জাগপা সভাপতি।

সভায় মো. আমীর হোসেন আমুকে আহ্বায়ক ও মীর মো. ইসহাককে সদস্য সচিব, নূর মো. লিটন, মাউনুল হককে যুগ্ম আহ্বায়ক, মো. ওসমান গনিকে যুগ্ম সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট যুব জাগপা কেন্দ্রীয় আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

যুবনেতা আমীর হোসেন আমুর সভাপতিত্বে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন জাগপা সাধারণ সম্পাদক এস এম শাহাদাত। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জাগপা প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার হাসানুজ্জামান, প্রিন্সিপাল হুমায়ুন কবির, যুগ্ম সম্পাদক ডা. আওলাদ হোসেন শিল্পী, সাইফুল আলম, মহানগর জাগপা সাধারণ সম্পাদক আলাউদ্দিন আজাদ, সাংগঠনিক সম্পাদক মো. মনছুর আহমেদ, মীর উসহাক, মো. মিলন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, জুন ১৮, ২০২১
এমএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa