ঢাকা, রবিবার, ৯ শ্রাবণ ১৪২৮, ২৫ জুলাই ২০২১, ১৪ জিলহজ ১৪৪২

রাজনীতি

প্রধানমন্ত্রী বলেছেন তুমি শান্ত থেকে কাজ করতে থাকো: কাদের মির্জা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২১ ঘণ্টা, জুন ১৫, ২০২১
প্রধানমন্ত্রী বলেছেন তুমি শান্ত থেকে কাজ করতে থাকো:  কাদের মির্জা আবদুল কাদের মির্জা

নোয়াখালী: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার আলোচিত মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, আজকের সন্ধ্যার একটু আগে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাকে মেসেজ দিয়েছেন। বলেছেন, তুমি শান্ত থেকে কাজ করতে থাকো।

নিজের শরীরের প্রতি যত্ন নিও। কোম্পানীগঞ্জের সব সমস্যা অচিরেই সমাধান করা হবে।  

মঙ্গলবার (১৫ জুন) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ফেসবুক লাইভে এসে তিনি এ কথা বলেন।

আবদুল কাদের মির্জা বলেন, একটা ষড়যন্ত্রকারী চক্র বলাবলি করছে- আমাকে না-কি দল থেকে বহিষ্কার করেছে। আমাকে বহিষ্কারের বিষয়টা হাস্যকর। আমাকে কেনো বহিষ্কার করবে? আমার বিরুদ্ধে এত ষড়যন্ত্র চক্রান্ত হওয়ার পরেও আমি শান্ত থেকে সব পরিস্থিতি মোকাবিলা করেছি।  

তিনি আরো বলেন, আমাদের কোম্পানীগঞ্জে যে সমস্যা বিরাজ করছে তা যদি আরো আগ থেকে বিভিন্ন পর্যায় থেকে হস্তক্ষেপ করা হতো, তাহলে এর সমাধান হতো। কিন্তু দুঃখজনক হলেও সত্য, এ বিষয়ে যাদের দায়িত্ব ছিল তাদের হস্তক্ষেপ হলে এর সমাধান হয়ে যেত।

কাদের মির্জা বলেন, কোনো প্রতিষ্ঠান থেকে খারাপ মানুষদের বের করে দিলে প্রতিষ্ঠানের কোনো ক্ষতি হয় না। ঠিক তেমনি আওয়ামী লীগের মধ্যে যে সব অপরাজনীতির হোতারা রয়েছে তাদের বের করে দিলে আওয়ামী লীগের দুর্বল হবে না বরং আওয়ামী লীগ হবে শক্তিশালী।

বাংলাদেশ সময়: ২৩২০ ঘণ্টা, জুন ১৫, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa