ঢাকা, বুধবার, ১২ শ্রাবণ ১৪২৮, ২৮ জুলাই ২০২১, ১৭ জিলহজ ১৪৪২

রাজনীতি

২য় ডোজ নিয়েও করোনা আক্রান্ত জয়নুল আবদিন ফারুক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩০ ঘণ্টা, জুন ১৩, ২০২১
২য় ডোজ নিয়েও করোনা আক্রান্ত জয়নুল আবদিন ফারুক

ঢাকা: বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য জাতীয় সংসদের বিরোধী দলীয় সাবেক চিফ হুইপ জয়নুল আবদিন ফারুক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।


 
তিনি জানান, শনিবার (১২ জুন) জয়নুল আবদিন ফারুকের নমুনা নেওয়ার পর রোববার (১৩ জুন) তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। তাকে রোববার (১৩ জুন) রাজধানীর এভার কেয়ার হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, জয়নুল আবদিন ফারুক গত সপ্তাহে তার গ্রামের বাড়ি নোয়াখালীর সেনবাগ গিয়েছিলেন। সেখানে তার দু’জন স্টাফ করোনা পজিটিভ ছিলেন। তাদের মাধ্যমে জয়নুল আবদিন ফারুক সংক্রমিত হয়ে থাকতে পারেন।

জয়নুল আবদিন ফারুক গত ২০ ফেব্রুয়ারি সস্ত্রীক করোনার প্রথম ডোজ ও মার্চ মাসে দ্বিতীয় ডোজ টিকা নিয়েছিলেন। তারপরও তিনি আক্রান্ত হলেন।

জয়নুল আবদিন ফারুক নোয়াখালী-২ ও নোয়াখালী-১ আসনের সাবেক সংসদ সদস্য (এমপি) ছিলেন। তিনি ধারাবাহিকভাবে ১৯৯১ সালে পঞ্চম, ১৯৯৬ সালে ষষ্ঠ, ১৯৯৬ সালে জুন মাসে সপ্তম, ২০০১ সালে অষ্টম ও ২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচনে মোট পাঁচ বার সংসদ সদস্য নির্বাচিত হন। ২০০৮ সালে নবম জাতীয় সংসদে বিরোধী দলের চিফ হুইপের দায়িত্ব পালন করেন। তিনি ১৯৪৯ সালের ১০ ডিসেম্বর নোয়াখালী জেলায় জন্মগ্রহণ করেন।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, জুন ১৩, ২০২১
এমএইচ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa