ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বর্তমান সরকার মানবিক সরকার: এমপি খোকন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০২ ঘণ্টা, জুন ১৩, ২০২১
বর্তমান সরকার মানবিক সরকার: এমপি খোকন

মেহেরপুর: মেহেরপুর-২ আসনের জাতীয় সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন বলেছেন, বর্তমান সরকার মানবিক সরকার। শেখ হাসিনা এদেশের কোটি কোটি অসহায় মানুষের দায়িত্ব নিয়েছেন।

যারা ঝড়, আগুনে পুড়ে বা অন্য প্রাকৃতিক দুর্যোগে ঘর-বাড়ি হারিয়েছেন তাদের প্রত্যকের ঘর বাড়ির দায়িত্বও সরকার নেবে। অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে এলাকার উন্নয়নে আমিও কাজ করতে চাই।

প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত, দরিদ্র ও অসহায় পরিবারের মধ্যে বিনামূল্যে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণকালে এমপি সাহিদুজ্জামান খোকন এ কথা বলেন।  

রোববার (১৩ জুন) দুপুরে গাংনী উপজেলা পরিষদ চত্বরে আনুষ্ঠানিকভাবে ১৩৭ জন উপকারভোগীর মধ্যে ১৩৭ বান্ডিল ঢেউটিন ও প্রায় ৪ লাখ নগদ টাকা বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন গাংনী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিরঞ্জন চক্রবর্তী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও হিজলবাড়ীয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুজ্জামান, আওয়ামী লীগের নেতা ও গাংনী উপজেলা ইটভাটা মালিক সমিতির সভাপতি মনিরুজ্জামান আতু, রাইপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শামসুজ্জামান মঙ্গল, বামুন্দী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪৫৯ ঘণ্টা, জুন ১৩, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।