ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপি নেতা ইশরাকের অন্যরকম পিকনিক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৭ ঘণ্টা, জুন ১১, ২০২১
বিএনপি নেতা ইশরাকের অন্যরকম পিকনিক

ঢাকা: বাবা গুম হয়েছেন অনেক আগে। তখন অনেকেই ছোট।

কেউবা আবার দেখেনি বাবার মুখ। বাবার সঙ্গে যাওয়া হয়নি কোথাও। রাজধানীসহ বিভিন্ন এলাকায় বিগত সময়ে গুম হওয়া ও কারাবন্দি বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের পরিবারের সদস্যদের নিয়ে অন্যরকম এক পিকনিক উদযাপন করেছেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। দলটির গুম হওয়া ও কারাবন্দি প্রায় ২০টি পরিবারের সদস্যদের নিয়ে সারাদিন সময় কাটান তিনি।

এ উপলক্ষে শুক্রবার (১১ জুন) সকালে ঢাকার অদুরে কেরানীগঞ্জ আনোয়ার ম্যাজিক কিংডম রিসোর্টে যান ইশরাক। বিভিন্ন রাইড, সুইমিংপুলে সাঁতার কাটা, দুপুরে খাওয়া, বিকেলে খেলাধুলার মধ্য দিয়ে ওই সব পরিবারের সদস্যদের সঙ্গে দিনটি অতিবাহিত করেন সর্বশেষ ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত এ প্রার্থী।

জানতে চাইলে ইশরাক হোসেন বাংলানিউজকে বলেন, অবৈধ সরকারের সময়ে বিএনপি ও সহযোগী সংগঠনের অনেক নেতাকর্মী গুম-খুন হয়েছেন। হাজার হাজার নেতাকর্মী মিথ্যা মামলায় কারাবরণ করছেন। এদের অনেকের সন্তান তার বাবাকে, ভাইকে পাশে পাচ্ছে না। তাদের এই কষ্ট কিছুটা লাঘব করতেই মূলত এই ছোট আয়োজন করেছি। খুব ভালো একটা সময় কাটিয়েছি। আজকের দিনটা আমার জন্য স্মরণীয় হয়ে থাকবে।

বাংলাদেশ সময়: ২০৩৭ ঘণ্টা, জুন ১১, ২০২১
এমএইচ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।