ঢাকা, শনিবার, ৫ আষাঢ় ১৪২৮, ১৯ জুন ২০২১, ০৮ জিলকদ ১৪৪২

রাজনীতি

বেলকুচি উপজেলা আ.লীগ সভাপতি ইউসুফ আর নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৯ ঘণ্টা, জুন ১০, ২০২১
বেলকুচি উপজেলা আ.লীগ সভাপতি ইউসুফ আর নেই এ কে এম ইউসুফ জি খান

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রবীণ রাজনীতিবিদ এ কে এম ইউসুফ জি খান (৭০) আর নেই।  

বৃহস্পতিবার (১০ জুন) দুপুরের দিকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

 

মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে নাতি-নাতনি, রাজনৈতিক সহকর্মীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।  

বেলকুচি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গাজী লুৎফর রহমান মাখন বাংলানিউজকে জানান, বেশ কিছুদিন ধরে বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন ইউসুফ জি খান। গত তিনদিন আগে তাকে বগুড়ার শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরের দিকে মারা যান তিনি।  

ইউসুফ জি খান আজীবন আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। তিনি বেলকুচি উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেন এবং মৃত্যুর আগ পর্যন্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

তার মৃত্যুতে সিরাজগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মণ্ডল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল মমিন মণ্ডল গভীর শোক প্রকাশ করেছেন। বাংলানিউজকে দেওয়া এক শোকবার্তায় তিনি বলেন, প্রবীণ রাজনীতিবিদ ইউসুফ জি খানের মৃত্যুতে স্থানীয় রাজনীতিতে অপূরণীয় ক্ষতি হয়ে গেল। তিনি শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের আত্মার শান্তি কামনা করেন।  

এছাড়া প্রবীণ এ রাজনীতিবিদের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সাবেক মন্ত্রী জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট কে এম হোসেন আলী হাসান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার।  

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, জুন ১০, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa