ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

সেই ছাত্রলীগ নেতা ফারুককে চাকরি দিলেন ওবায়দুল কাদের 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, মে ২৯, ২০২১
সেই ছাত্রলীগ নেতা ফারুককে চাকরি দিলেন ওবায়দুল কাদের 

নোয়াখালী: নোয়াখালীর কবিরহাট উপজেলার সাবেক ছাত্রলীগ নেতা আনোয়ার হোসেন ফারুককে চাকরি দিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (২৯ মে) বিকেল সাড়ে ৫টায় বিষয়টি নিশ্চিত করেন নোয়াখালী-৪ (সদর-সূবর্ণচর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি।

>>>ছাত্রলীগের সেই ফারুককে অটোরিকশা দিলেন প্রধানমন্ত্রী

এমপি একরামুল করিম চৌধুরী জানান, ফারুককে চাকরি দেওয়ার জন্য আমাদের নেতা সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ভাইকে অনুরোধ করেছি। উনি ফারুককে গাজীপুর সিটি করপোরেশন কার্যালয়ে অফিস সহকারী পদে চাকরি দেন। এছাড়াও আমার ছেলে সাবাব চৌধুরী ফারুককে চাকরিতে যোগ দেওয়ার আগ পর্যন্ত বিভিন্ন খরচের জন্য আর্থিক সহায়তা দিয়েছে।

প্রসঙ্গত, সাবেক ছাত্রলীগ নেতা আনোয়ার হোসেন ফারুককে নিয়ে সম্প্রতি গণমাধ্যমে সংবাদ প্রকাশ হয়। সংবাদে উল্লেখ করা হয়, একসময়ের তুখোড় ও রাজপথ কাঁপানো ছাত্রলীগ নেতা আনোয়ার হোসেন ফারুক পরিবার পরিজন নিয়ে কষ্টে দিন কাটাচ্ছেন। সংবাদটি প্রকাশের পর সাবেক এ ছাত্রলীগ নেতাকে সরাসরি চাকরির ব্যবস্থা করে দেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, মে ২৯, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।