ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

শেখ হাসিনা আধুনিক বাংলাদেশের রূপকার: হাছান মাহমুদ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪০ ঘণ্টা, মে ১৭, ২০২১
শেখ হাসিনা আধুনিক বাংলাদেশের রূপকার: হাছান মাহমুদ ফাইল ছবি

ঢাকা: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, সেই দিনটি গণতন্ত্রের অগ্নিবীণার স্বদেশ প্রত্যাবর্তন। সেই দিনটি ছিল অন্যায়-অবিচারের বিরুদ্ধে বলিষ্ঠ কন্ঠের প্রত্যাবর্তন।

সেই দিনটি ছিল বাংলাদেশের সমৃদ্ধি আগামীর জন্য যে নেতৃত্ব দেবে সেই নেতৃত্বের প্রত্যাবর্তন। তাই আজকে শেখ হাসিনা শুধু গণতন্ত্রের মানসকন্যা নয়, শেখ হাসিনা শুধু মুক্তিযুদ্ধের চেতনার প্রতিনিধি নয় শেখ হাসিনা হচ্ছে আজকের আধুনিক বাংলাদেশের রূপকার।

সোমবার (১৭ মে) বিকেলে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত সভায় ড. হাছান মাহমুদ এসব কথা বলেন।

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বদলে গেছে। যার নেতৃত্বে আজকে বঙ্গবন্ধু যে স্বপ্ন পূরণ করে যেতে পারেননি সেই স্বপ্নের ঠিকানায় আজ বাংলাদেশ পৌঁছে যাচ্ছে তিনি হচ্ছেন আমাদের নেত্রী শেখ হাসিনা।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফীর সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, আব্দুর রহমান, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির প্রমুখ।

বাংলাদেশ সময়: ২৩৪০ ঘণ্টা, মে ১৭, ২০২১
এসকে/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।