ঢাকা, শনিবার, ৫ আষাঢ় ১৪২৮, ১৯ জুন ২০২১, ০৮ জিলকদ ১৪৪২

রাজনীতি

রিজভীকে দেখতে গেলেন মির্জা আব্বাস

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, মে ১৬, ২০২১
রিজভীকে দেখতে গেলেন মির্জা আব্বাস

ঢাকা: বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস দলের সিনিয়র যুগ্ম মহাসচিব শারীরিকভাবে অসুস্থ রুহুল কবির রিজভীকে দেখতে ও খোঁজ-খবর নিতে তার শ্যামলীর বাসভবনে যান।

বিএনপির সাংগঠনিক সম্পাদক দপ্তরের দায়িত্বপ্রাপ্ত সৈয়দ এমরান সালেহ প্রিন্স বাংলানিউজকে জানান, অসুস্থ রিজভী আহমেদকে দেখতে রোববার (১৬ মে) বিকেলে তার বাসায় গিয়েছিলেন স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

তিনি বলেন, দীর্ঘ প্রায় দুই মাস হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর বর্তমানে শ্যামলীর আদাবরের নিজ বাসভবনে অবস্থান করছেন রুহুল কবির রিজভী। তার শারীরিক খোঁজ-খবর নিতে বাসায় দেখা করেছেন মির্জা আব্বাস। তিনি রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন এবং কুশল বিনিময় করেন। মির্জা আব্বাস রুহুল কবির রিজভীর দ্রুত সুস্থতা কামনা করেন।

এসময় তার সঙ্গে বিএনপি জাতীয় নির্বাহী কমিটির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ এবং নির্বাহী কমিটির সদস্য মাহবুবুল ইসলাম মাহবুব উপস্থিত ছিলেন।

এর আগে গত (১৪ মে) ঈদ-উল-ফিতরের দিন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে দেখতে তার বাসভবনে যান।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, মে ১৬, ২০২১
এমএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa