ঢাকা, রবিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৩ জুন ২০২১, ০২ জিলকদ ১৪৪২

রাজনীতি

মাসব্যাপী সেহরি-ইফতার বিতরণ কার্যক্রম শেষ করলো কলাবাগান থানা ছাত্রলীগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, মে ১৩, ২০২১
মাসব্যাপী সেহরি-ইফতার বিতরণ কার্যক্রম শেষ করলো কলাবাগান থানা ছাত্রলীগ

ঢাকা: পবিত্র রমজান উপলক্ষে মাসব্যাপী প্রতিদিন গরিব-অসহায় ১০০ জন মানুষকে সেহরি-ইফতার বিতরণ কার্যক্রম শেষ করলো রাজধানীর কলাবাগান থানা ছাত্রলীগ।

বৃহস্পতিবার (১৩ মে) ৩০তম রমজানে রাজধানীর কলাবাগান থানার বিভিন্ন স্থানে ইফতার বিতরণের মধ্য দিয়ে এ কার্যক্রম শেষ হয়।

ইফতার বিতরণ কার্যক্রমে এ সময় উপস্থিত ছিলেন কলাবাগান থানা ছাত্রলীগের নেতাকর্মীরা।

কার্যক্রম সম্পর্কে কলাবাগান থানা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহমান শিমুল বলেন, পুরো রমজান মাসব্যাপী এ কার্যক্রমের মাধ্যেম আমরা আমাদের সামাজিক ও নৈতিক দায়বদ্ধতার জায়গা থেকে ভালো কিছু করতে চেষ্টা করছি। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এবং ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয়ের নির্দেশনায় ও সহযোগিতায় এ কার্যক্রম সফলভাবে সম্পন্ন করা সম্ভব হয়েছে।

কলাবাগান থানা ছাত্রলীগের সহ-সভাপতি মো. মাসুম রানা বলেন, আমাদের দেশে অসংখ্য অসহায় ও দরিদ্র মানুষের বাস। তারা সারাদিন রোজা রাখেন কিন্তু তাদের সামান্য ইফতার কেনার সামর্থ্য হয় না। এছাড়াও অনেক পথচারীরও চলার পথে ইফতার করার সময় ও সুযোগ হয় না। এসব রোজাদারদের মধ্যে ইফতার বিতরণের মাধ্যমে আমরা আমাদের কার্যক্রম পরিচালনা করেছি। নৈতিক দায়িত্ব ও মানবিক মূল্যবোধের আবেদনে সাড়া দিয়ে মাসব্যাপী আমাদের ইফতার সেবা কার্যক্রম চলে।

তারা জানান, ইতিবাচক পরিবর্তনকে সমর্থন করে অসহায় ও দরিদ্র মানুষের কল্যাণে কলাবাগান ছাত্রলীগ বরাবরই মানবিক। তারই ধারাবাহিকতায় করোনাকালীন আয়োজন করা হয় মাসব্যপী ইফতার কার্যক্রমের। আর্তমানবতার সেবায় নিজ নিজ অবস্থান থেকে দেশ গঠনে সকলে এগিয়ে আসার আহ্বানও জানানো হয় ইফতার আয়োজনের কার্যক্রম থেকে।

শেষ দিনের এ কার্যক্রমে আরও উপস্থিত ছিলেন- কলাবাগান থানা ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেদী হাসান ফারুক ও ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি সাকিফ আবরারসহ কলাবাগান থানা ছাত্রলীগের সব নেতারা।

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা, মে ১৩, ২০২১
এইচএমএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa