ঢাকা, রবিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৩ জুন ২০২১, ০২ জিলকদ ১৪৪২

রাজনীতি

‘সিয়াম সাধনার শিক্ষা যেন ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলন ঘটে’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪১ ঘণ্টা, মে ১৩, ২০২১
‘সিয়াম সাধনার শিক্ষা যেন ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলন ঘটে’ জি এম কাদের

ঢাকা: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়ে জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জি এম কাদের বলেছেন, এ আনন্দঘন উপলক্ষে আমি বিশ্ব মুসলিম উম্মাহর সংহতি, সম্প্রীতি, ভ্রাতৃত্ব ও সমৃদ্ধি কামনা করছি। ঈদের এ আনন্দঘন মুহূর্ত অম্লান হোক।

বৃহস্পতিবার (১৩ মে) গণমাধ্যমে পাঠানো এক শুভেচ্ছা বাণীতে তিনি এ কথা বলেন।

বাণীতে জাপা চেয়ারম্যান কাদের বলেন, দীর্ঘ এক মাস সিয়াম সাধনায় আমরা ত্যাগ ও সংযমের যে শিক্ষা লাভ করেছি তা যেন ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলন ঘটে। ইসলামের শ্বাশত শিক্ষায় ধনী-গরিব সবাই ভেদাভেদ ভুলে দেশকে আরও এগিয়ে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করছি। ঈদের এ খুশির দিনে দেশ ও মানুষের ভাগ্য উন্নয়নে ইতিবাচক রাজনীতির পক্ষে শপথ নিতে সবার প্রতি আহ্বান জানাচ্ছি।

ঈদ উপলক্ষে দেয়া বাণীতে জি এম কাদের আহ্বান জানিয়ে বলেন, আসুন আমরা সবাই সব মতভেদ ভুলে দেশ ও দেশের মানুষের জন্য কল্যাণময় রাজনীতি এগিয়ে নেই। দেশের সুবিধা বঞ্চিত ও হতদরিদ্রদের প্রতি সহনশীল হই।

প্রিয় দেশবাসী, বিশ্বব্যাপী মহামারি করোনা ভাইরাসের প্রকোপের মধ্যেই রহমত, বরকত, ও নাজাতের মাহে রমজান শেষ করেছি আমরা। মহান আল্লাহ যেন আমাদের পৃথিবীকে এ ভয়াল মহামারি থেকে হেফাজত করেন।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, মে ১৩, ২০২১
এসএমএকে/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa