ঢাকা, বুধবার, ৩ আষাঢ় ১৪২৮, ১৬ জুন ২০২১, ০৫ জিলকদ ১৪৪২

রাজনীতি

এবারও আ.লীগের অধিকাংশ নেতা ঢাকায় ঈদ করবেন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৬ ঘণ্টা, মে ১২, ২০২১
এবারও আ.লীগের অধিকাংশ নেতা ঢাকায় ঈদ করবেন

ঢাকা: করোনা ভাইরাস মহামারি দ্বিতীয় প্রাদুর্ভাবে বিশ্ব ভয়ংকর পরিস্থিতি পার করছে। এমন পরিস্থিতির কারণে ক্ষমতাসীন আওয়ামী লীগের অধিকাংশ কেন্দ্রীয় নেতা ও মন্ত্রীরা ঢাকায় ঈদ করবেন।

প্রতিবারের মতন ঈদে রাজনৈতিক দলীয় নেতারা তাদের নিজ নিজ এলাকায় যান এবং এলাকারবাসীর সঙ্গে ঈদের আনন্দ উপভোগ করেন। কিন্তু গত বছরের মতন এবারও সেই সুযোগ থাকছে না।  

ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রায় সব নেতা ও মন্ত্রীই ঢাকায় ঈদ উদযাপন করবেন।
আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিবছরের মতোই সরকারি বাসভবন গণভবনে ঈদ উদযাপন করবেন।  

প্রতিবছর ঈদের দিন সকালে তিনি গণভবনে সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করে থাকেন। কিন্তু গত বছর তিনি ঈদের শুভেচ্ছা বিনিময় করতে পারেননি। গত বছরের মতো এবারের ঈদেও শুভেচ্ছা বিনিময়ের অনুষ্ঠান থাকছে না।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং সংসদ উপনেতা সাজেদা চৌধুরী ঢাকাতে ঈদ উদযাপন করবেন।  

উপদেষ্টা পরিষদ সদস্য আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, দলের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, কাজী জাফরউল্লাহ, কর্নেল (অব.) ফারুক খান, সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, আফম বাহাউদ্দিন নাছিম, বিজ্ঞান ও প্রযুক্তিমন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, নৌপরিহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, খাদ্যমন্ত্রী সাধান চন্দ্র মজুমদার, মৎস্য ও প্রাণী সম্পদমন্ত্রী আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, এসএম কামাল হোসেন, অ্যাডভোকেট আফজাল হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আব্দুস সবুরসহ অধিকাংশ কেন্দ্রীয় নেতার খবর নিয়ে জানা যায় তারা ঢাকায় ঈদ করবেন। তবে, অনেকেই ইতোমধ্যে সশরীরে থেকে, আবার অনেকে নিজ নিজ পক্ষ থেকে প্রতিনিধির মাধ্যমে এলাকায় অসহায় দরিদ্র মানুষের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করেছেন।

বাংলাদেশ সময়: ২০৪২ ঘণ্টা, মে ১২, ২০২১
এসকে/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa