ঢাকা, মঙ্গলবার, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৫ জুন ২০২১, ০৪ জিলকদ ১৪৪২

রাজনীতি

‘হাওয়া ভবনের কুশীলবরা এখনো অপরাজনীতিতে ব্যস্ত’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, মে ১২, ২০২১
‘হাওয়া ভবনের কুশীলবরা এখনো অপরাজনীতিতে ব্যস্ত’

ঢাকা: হাওয়া ভবনে বসে যারা অপরাজনীতি করতো তারা এখন দেশে ও দেশের বাইরে অপরাজনীতিতে ব্যস্ত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।  

বুধবার (১২ মে) ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে এয়ারপোর্টের কাওলা সিভিল অ্যাভিয়েশন স্কুল মাঠে হতদরিদ্র অসহায় কর্মহীন মানুষের মধ্যে ঈদ উপহার ও খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, যারা ধর্ম নিয়ে ব্যবসা করে এবং এই ধর্মব্যবসায়ীদের দিয়ে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে চায় সেই অপশক্তি একাত্তরে পরাজিত হয়েছিল, পঁচাত্তরে জাতির পিতাকে হত্যা করেছিল, ২০০৪ সালে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার উপর গ্রেনেড হামলা করে আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করতে চেয়েছিল।  

‘ওই জঙ্গিবাদী শক্তি, বিএনপি-জামাতিরা এখনো অপরাজনীতি ধারণ করে। হাওয়া ভবনে বসে তারা অপরাজনীতি করতো, এখন দেশে ও দেশের বাইরে তারা অপরাজনীতিতে ব্যস্ত। তারা ধর্মভিত্তিক বাংলাদেশ বানাতে চায়, জঙ্গিবাদী শক্তির উত্থান চায়। ’

তিনি বলেন, এই অপরাজনীতিবিদদের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা দেশের জনগণকে নিয়ে মোকাবিলা করবে। আমরা হানাহানির রাজনীতিতে বিশ্বাস করি না। আমরা বিশ্বাস করি উন্নয়ন ও অগ্রগতির রাজনীতিতে।  

ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইসহাক মিয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও ৪৯ নম্বর ওয়ার্ড কাউন্সিল আনিসুর রহমান নাঈমের সঞ্চালনায় হতদরিদ্র অসহায় কর্মহীন মানুষের মধ্যে ঈদ উপহার ও খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু।  

আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি, সহ-সভাপতি মফিজ উদ্দিন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক কেএম মনোয়ারুল ইসলাম বিপুল প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, মে ১২, ২০২১
এসকে/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa