ঢাকা, বুধবার, ৩ আষাঢ় ১৪২৮, ১৬ জুন ২০২১, ০৫ জিলকদ ১৪৪২

রাজনীতি

কচুয়ায় আ.লীগ নেতার বাড়িতে হামলার ঘটনায় মামলা, গ্রেফতার ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪২ ঘণ্টা, মে ১২, ২০২১
কচুয়ায় আ.লীগ নেতার বাড়িতে হামলার ঘটনায় মামলা, গ্রেফতার ১

বাগেরহাট: বাগেরহাটের কচুয়ায় উপজেলার রাড়িপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. দেলোয়ার হোসেনের বাড়িতে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় মামলা হয়েছে।  

মঙ্গলবার (১২ মে) রাতে দেলোয়ার হোসেন বাদী হয়ে এ মামলা করেন।

ইউনিয়ন যুবলীগের সভাপতি মেহেদী হাসান বাবুসহ ১৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১০-১২ জনকে মামলার আসামি করা হয়েছে। ওই রাতেই এজাহারভুক্ত আসামি মো. শহীদ শেখকে (৩৮) গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার শহীদ শেখ কচুয়া উপজেলার ভান্ডারকোলা গ্রামের মৃত সায়েব আলীর ছেলে।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, হামলা-ভাঙচুরের ঘটনায় রাড়িপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. দেলোয়ার হোসেন বাদী হয়ে ১৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ১০-১২ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন। আমরা এজাহারভুক্ত এক আসামিকে গ্রেফতার করেছি। অন্য আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

সোমবার (১০ মে) সন্ধ্যা ও গভীররাতে দুই দফায় দেলোয়ার হোসেনের ভান্ডারকোলার বাড়িতে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগ করেন একই ইউনিয়ন যুবলীগের সভাপতি মেহেদী হাসান বাবু ও তার সমর্থকরা। এতে মো. দেলোয়ার হোসেনসহ অন্তত চারজন আহত হন।

বাংলাদেশ সময়: ১৩৪১ ঘণ্টা, মে ১২, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa