ঢাকা, সোমবার, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৪ জুন ২০২১, ০৩ জিলকদ ১৪৪২

রাজনীতি

দেশে সুশাসন নেই: বাবলু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, মে ৬, ২০২১
দেশে সুশাসন নেই: বাবলু জিয়াউদ্দিন আহমেদ বাবলু

ঢাকা: জাতীয় পার্টির (জাপা) মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেছেন, দেশে সুশাসন নেই। আইনের শাসনও নেই।

এখন অকারণেও মানুষ গ্রেফতার হচ্ছে। হয়রানির শিকার হচ্ছেন সাধারণ মানুষ।  

তিনি বলেন, জাপা গণতন্ত্র ও সুশাসন নিশ্চিত করতে সংগ্রাম করছে। জনসাধারণের ভালোবাসা নিয়ে জাপা পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের নতুন বাংলাদেশ গড়বে।

বৃহস্পতিবার (৬ মে) দুপুরে জাপার কেন্দ্রীয় কার্যালয় কাকরাইল মিলনায়তনে স্বেচ্ছাসেবক পার্টির প্রতিষ্ঠাতাবার্ষিকীর আলোচনা সভায় বাবুল এ কথা বলেন।

জাপা মহাসচিব বলেন, মানুষের সেবা করতেই পল্লীবন্ধু জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি প্রতিষ্ঠা করেছেন। জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি অত্যন্ত সুনামের সঙ্গে পল্লীবন্ধুর আদর্শ বাস্তবায়নে এগিয়ে যাচ্ছে।
 
এ সময় সভাপতির বক্তব্যে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকা এমপি বলেন, জীবিত এরশাদের চেয়ে প্রয়াত এরশাদ অনেক বেশি শক্তিশালী। দেশের প্রতিটি প্রান্তে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের সমর্থক আছে, তারা লাঙল মার্কায় ভোট দিতে চায়। সাধারণ মানুষ জাতীয় পার্টিকে আরও শক্তিশালী সংগঠন হিসেবে দেখতে চায়। তাই জাতীয় পার্টিকে শক্তিশালী করতে সবার প্রতি আহ্বান জানান তিনি।  

এর আগে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় পার্টি ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা এমপি, জাতীয় পার্টির যুগ্ম-মহাসচিব ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক মো. বেলাল হোসেন জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন। দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের প্রকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির শীর্ষ নেতারা।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, মে ০৬, ২০২১
এসএমএকে/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa