ঢাকা, সোমবার, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৪ জুন ২০২১, ০৩ জিলকদ ১৪৪২

রাজনীতি

বিভ্রান্তির রাজনীতি থেকে সবাইকে সচেতন থাকতে হবে: নাছিম

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৮ ঘণ্টা, মে ৬, ২০২১
বিভ্রান্তির রাজনীতি থেকে সবাইকে সচেতন থাকতে হবে: নাছিম

ঢাকা: বিএনপি-জামায়াত-হেফাজত করোনাকালে মানুষের পাশে না দাঁড়িয়ে অপরাজনীতি ও বিভ্রান্তির রাজনীতি নিয়ে ব্যস্ত। তাদের এই অপরাজনীতি ও বিভ্রান্তির রাজনীতি থেকে সবাইকে সচেতন থাকতে হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

বৃহস্পতিবার (৬ মে) কলাবাগান ক্রীড়া চক্র মাঠে হতদরিদ্র অসহায় কর্মহীন মানুষের মাঝে স্বেচ্ছাসেবক লীগের ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বাহাউদ্দিন নাছিম বলেন, বাংলাদেশ এগিয়ে গেলে মির্জা ফখরুলদের মতো রাজনীতিবিদরা, জামায়াত-হেফাজত কষ্ট পায়। এরা মানুষের পাশে না দাঁড়িয়ে অপরাজনীতি নিয়ে ব্যস্ত। আমরা বীরের জাতি। পরাজিত শক্তির হাতে আমরা পরাজিত হব না।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশ অনুসারে মানুষের কল্যাণে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মানুষের পাশে দাঁড়াচ্ছে। তারা এর আগে টেলিমেডিসিন,  অক্সিজেন সিলিন্ডার, ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস চালু করেছে। আজ মানুষের পাশে ঈদ উপহার নিয়ে দাঁড়াচ্ছে। আমরা এই কার্যক্রমকে স্বাগত জানাই।

এ সময় কলাবাগান ক্রীড়া চক্র মাঠে ৪০০ হতদরিদ্র অসহায় কর্মহীন মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে সেমাই, দুধ, তেল, সাবান, চিনি, পেঁয়াজ, পোলাও চালসহ আটটি পণ্য বিতরণ করে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।

স্বেচ্ছাসেবক লীগের এ ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী এবং দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর সঞ্চালনায় ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, আব্দুল আলিম, যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী, খায়রুল হাসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, মে ৬, ২০২১
এসকে/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa