ঢাকা, বৃহস্পতিবার, ২৩ বৈশাখ ১৪২৮, ০৬ মে ২০২১, ২৩ রমজান ১৪৪২

রাজনীতি

দেবহাটায় প্রতিপক্ষের হামলায় আ. লীগ কর্মী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৬ ঘণ্টা, মে ৪, ২০২১
দেবহাটায় প্রতিপক্ষের হামলায় আ. লীগ কর্মী নিহত

সাতক্ষীরা: সাতক্ষীরার দেবহাটায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় রফিকুল ইসলাম ভোঁদো (৫৫) নামে এক আওয়ামী লীগ কর্মী নিহত হয়েছেন।

মঙ্গলবার (৪ মে) সকালে দেবহাটা উপজেলার নওয়াপাড়া ইউনিয়নের মাটিকুমড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত রফিকুল ইসলামের বাড়ি একই গ্রামে। তিনি স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য।

নিহত রফিকুল ইসলামের ছেলে আব্দুর রহমান ও ছোট ভাই ফারুক হোসেন জানান, দীর্ঘদিন ধরে প্রতিবেশী মৃত ঈমান আলী সরদারের ছেলে বাশারাত সরদারের পরিবারের সঙ্গে তাদের জমি নিয়ে তাদের বিরোধ চলছে। একইসঙ্গে তাদের বাড়ির পূর্বপাশের পুকুর পাড়ে বাশারাতের পরিবার ময়লা ফেলে নোংরা করে রাখে। মঙ্গলবার সকালে রফিকুল পুকুর থেকে মাটি তুলে পাড় ভরাট করছিলেন। এ সময় স্ত্রী ও ছেলেসহ বাশারাত সরদার পুকুর পাড়ে গিয়ে রফিকুলের সঙ্গে বাকবিতণ্ডতায় জড়িয়ে পড়েন। কথা কাটাকাটির একপর্যায়ে বাশারাতসহ তার পরিবারের সদস্যরা রফিকুলকে পিটিয়ে পাড় থেকে ধাক্কা দিয়ে পুকুরে ফেলে দেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

খবর পেয়ে দেবহাটা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার এসএম জামিল আহমেদ ও দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ঘটনাস্থল পরিদর্শন শেষে দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত পদক্ষেপ নেওয়া হচ্ছে।  
বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, মে ৪, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa