ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

পিরোজপুর পৌর ছাত্রদলের আহ্বায়ককে অব্যাহতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৬ ঘণ্টা, মে ৩, ২০২১
পিরোজপুর পৌর ছাত্রদলের আহ্বায়ককে অব্যাহতি

পিরোজপুর: পিরোজপুর পৌর ছাত্রদলের সদ্য ঘোষিত আহ্বায়ক কমিটির আহ্বায়ক আলাউদ্দিন হাওলাদারকে পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।  

সোমবার (০৩ মে) সন্ধ্যায় সংগঠনের কেন্দ্রীয় সংসদের সহ দপ্তর সম্পাদক আজিজুল হক সোহেল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ ঘোষণা দেওয়া হয়।

একই সঙ্গে ওই স্থানে সংগঠনের ১ নম্বর যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসান শাওনকে ভারপ্রাপ্ত আহ্বায়ক হিসেবে স্থলাভিষিক্ত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল ওই সিদ্ধান্ত অনুমোদন করেন। ওই সিদ্ধান্ত সোমবার থেকে কার্যকর হবে এবং পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বলবৎ থাকবে।

জেলা ছাত্রদলের জৈষ্ঠ্য সহ-সভাপতি তানজিদ হাসান শাওন জানান, সদ্য ঘোষিত ওই কমিটির আহ্বায়ক আলাউদ্দিন হাওলাদার একজন বিবাহিত। তিনি সংগঠনের কেন্দ্রীয় কমিটির কাছে তথ্য গোপন করে আহ্বায়ক হিসেবে পদ পান। তিনি জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শেখ বদিউজ্জামান রুবেলের অনুসারী।

জানা যায়, গত ৫ মার্চ সংগঠনের কেন্দ্রীয় কমিটি ওই আলাউদ্দিন হাওলাদারকে আহ্বায়ক ও মেহেদী হাসান শাওনকে জেষ্ঠ্য যুগ্ম আহ্বায়কসহ আরো ১৩ জনকে যুগ্ম আহ্বায়ক করে মোট ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ২০৩১ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad