ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

কলাপাড়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ছাত্রলীগ কর্মী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৩ ঘণ্টা, মে ২, ২০২১
কলাপাড়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ছাত্রলীগ কর্মী

পটুয়াখালী: পটুয়াখালীর কলাপাড়া উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় সিয়াম হোসেন আপন (১৬) নামে এক ছাত্রলীগ কর্মী নিহত হয়েছে।

শনিবার (০১ মে) দিনগত রাত ৩টার দিকে কলাপাড়া-বালিয়াতলী সড়কের কলেজ রোডে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সিয়াম রাতে কলাপাড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়জুল ইসলাম আশিক তালুকদারের বাসায় ছিল। রাত ৩টার দিকে সেখান থেকে বের হয়ে মোটরসাইকেলে করে সেহরি খাওয়ার জন্য বাড়ি যাচ্ছিল সে। পথে শহরের কলেজ রোডে দাঁড়িয়ে থাকা একটি টমটমের (থ্রি হুইলার) সঙ্গে ধাক্কা খেয়ে মোটরসাইকেল নিয়ে রাস্তায় পড়ে গুরুতর আহত হয় সিয়াম। এ অবস্থায় তাকে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সে মারা যান।

নিহত সিয়াম কলাপাড়া খেপুপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী। সে কলাপাড়া পৌর শহর ছাত্রলীগের সদস্য ও উপজেলার টিয়াখালী ইউনিয়নের ইটবাড়িয়া গ্রামে সাখাওয়াত হোসেন মাসুদের ছেলে।  

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, মে ২, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।