ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

‘ইলিয়াস আলীকে নিয়ে বিএনপির মিথ্যাচার উন্মোচিত’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২১
‘ইলিয়াস আলীকে নিয়ে বিএনপির মিথ্যাচার উন্মোচিত’

ঢাকা: বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের বক্তব্যে ইলিয়াস আলীকে নিয়ে বিএনপির দীর্ঘ মিথ্যাচারের ভয়ঙ্কর রূপ আজ উন্মোচিত হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

বিএনপির মিথ্যাচারের থলের বিড়াল বেরিয়ে এসেছে উল্লেখ করে তিনি বলেন, বিএনপির পক্ষ থেকে বিভিন্ন সময় বারবার মিথ্যা অভিযোগ করা হয়েছে—সরকার ইলিয়াস আলীকে নিখোঁজ করেছে।

রোববার (১৮ এপ্রিল) দুপুরে কলাবাগান মাঠে করোনা মোকাবিলায় স্বেচ্ছাসেবক লীগের ‘ফ্রি টেলিহেলথ সার্ভিস’ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন বাহাউদ্দিন নাছিম।

তিনি বলেন, গতকাল বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, ইলিয়াস আলীকে গুম করার পেছনে জড়িত বিএনপির ভেতরে থাকা কতিপয় নেতা। বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের কথায় সত্য উন্মোচিত হয়েছে। এদের এত দিনের এই মিথ্যাচারের বিচার আমি দেশের মানুষের কাছে দিতে চাই। তারা দেশে-বিদেশে বিভিন্ন জায়গায় ধরনা দিয়ে মিথ্যাচার করেছে। এরা সবসময় মিথ্যাচার করে দেশকে ক্ষতিগ্রস্ত করেছে।

বাহাউদ্দিন নাছিম বলেন, স্বাধীনতাবিরোধী শক্তি ধর্ম ব্যবসায়ীদের উস্কে দিয়ে অপরাজনীতি করছে। এরা সাম্প্রদায়িক শক্তিকে, আইএসআই এজেন্টদের মাঠে নামিয়ে দেশকে অস্থিতিশীল করতে চায়। এই ধর্মব্যবসায়ীরা স্বাধীনতার সুবর্ণজয়ন্তীকে কলঙ্কিত করার জন্য, বিশ্বের কাছে বাংলাদেশের মর্যাদাকে খাঁটো করার জন্য জ্বালাও-পোড়াও করেছে। এরা করোনার মতো বারবার নিজেদের রূপ পরিবর্তন করে। এই অপশক্তির বিরুদ্ধে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে মোকাবিলা করতে হবে, আইনের আওতায় এনে এদের বিচার করতে হবে। প্রয়োজনে বিশেষ ট্রাইব্যুনাল করে এদের বিচার করতে হবে।

স্বেচ্ছাসেবক লীগের ফ্রি টেলিহেলথ সার্ভিস উদ্বোধন প্রসঙ্গে তিনি বলেন,  স্বেচ্ছাসেবক লীগ এর আগে দশটি ফ্রি অ্যাম্বুলেন্স ও দুটি লাশবাহী অ্যাম্বুলেন্স দিয়েছে। এর পরিধি প্রয়োজনে আরও বাড়ানো হবে।

স্বেচ্ছাসেবক লীগের ফ্রি টেলিহেলথ সার্ভিসের হটলাইন ০৯৬১১৯৯৯৭৭৭ নম্বরে ২৪ ঘণ্টা ৪৩ জন ডাক্তার সার্বক্ষণিক ফ্রি সেবা দেবেন।

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর পরিচালনায় করোনা মোকাবিলায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আ ফ ম মাহবুবুল হাসান, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক কে এম মনোয়ারুল ইসলাম বিপুল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬০১ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২১
এসকে/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa