ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ভালো আছি, অক্সিজেন নেওয়ারও প্রয়োজন হয়নি: বাদশা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২১
ভালো আছি, অক্সিজেন নেওয়ারও প্রয়োজন হয়নি: বাদশা

রাজশাহী: করোনা ভাইরাসে আক্রান্ত বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও  সংসদ সদস্য (এমপি) ফজলে হোসেন বাদশা শারীরিকভাবে এখন ভালো আছেন।

রোববার (১৮ এপ্রিল) দুপুরে তিনি নিজেই বাংলানিউজকে বিষয়টি জানিয়েছেন।

ফজলে হোসেন বাদশা করোনা আক্রান্ত হয়ে গত বৃহস্পতিবার (১৫ এপ্রিল) থেকে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন। তবে রোববার (১৮ এপ্রিল) সকাল থেকে রাজশাহীতে গুজব ছড়িয়ে পড়ে যে তার শারীরিক অবস্থা ভালো নয়। কেউ কেউ বিষয়টি আরও খারাপভাবে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট দিতে থাকেন।

এ বিষয়ে জানাতে দুপুরে ফজলে হোসেন বাদশার সঙ্গে থাকা তার ব্যক্তিগত সহকারী মইনুদ্দিন আহমেদ রাসেলকে ফোন করা হয়। তখন এমপি ফজলে হোসেন বাদশা নিজেই রাসেলের কাছ থেকে ফোনটি নেন। তিনি বলেন, ‘আমি ভালো আছি। রাজশাহীর মানুষের দোয়া আছে। আমার অক্সিজেন নেওয়ারও প্রয়োজন নেই। আমি রাজশাহীবাসীর জন্য নিবেদিত প্রাণ, ফিরে এসে এভাবেই থাকতে চাই। ’

শরীরে জ্বর অনুভব করায় গত বুধবার (১৪ এপ্রিল) রাজশাহী মেডিক্যাল কলেজের ল্যাবে নমুনা দেন ফজলে হোসেন বাদশা। এদিন সন্ধ্যায় তার করোনা পজিটিভ রিপোর্ট পেয়ে রাতেই তাকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন বৃহস্পতিবার (১৫ এপ্রিল) দুপুরে প্রধানমন্ত্রীর কার্যালয়ের ব্যবস্থাপনায় তাকে ঢাকায় আনা হয়।

এদিকে ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় নেতা ফজলে হোসেন বাদশার শারীরিক অবস্থা নিয়ে গুজব ছড়ানোয় গভীর উদ্বেগ প্রকাশ করেছে দলটির মহানগর কমিটি। ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামাণিক দেবু স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে দুপুরে বলা হয়, ‘একটি স্বার্থান্বেষী মহল অপপ্রচার ও গুজব ছড়ানোয় লিপ্ত। ’

এতে আরও বলা হয়, ‘আমরা ওয়ার্কার্স পার্টি রাজশাহী মহানগর কমিটির পক্ষে রাজশাহীসহ দেশবাসীকে অবগত করতে চাই, গণমানুষের নেতা জননেতা ফজলে হোসেন বাদশা বর্তমানে ঢাকায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সুস্থ ও স্বাভাবিক আছেন। আমরা আশা করি- তিনি দ্রুত করোনাকে জয় করে রাজশাহীতে ফিরে এসে জনগণের সেবায় নিজেকে নিয়োজিত করবেন। ’

বিজ্ঞপ্তিতে ফজলে হোসেন বাদশার স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে কোনো ধরনের গুজবে কান না দেওয়ার জন্য সংশ্লিষ্ট সবার প্রতি বিশেষ আহ্বান জানানো হয়েছে।

** ফজলে হোসেন বাদশার শারীরিক অবস্থা স্থিতিশীল

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২১
এসএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।