ঢাকা, সোমবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৭ মে ২০২১, ০৪ শাওয়াল ১৪৪২

রাজনীতি

মেহেরপুরে জামায়াতের ৭ নারী কর্মীসহ আটক ৮

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২১
মেহেরপুরে জামায়াতের ৭ নারী কর্মীসহ আটক ৮

মেহেরপুর: গোপন বৈঠক চলাকালে জামায়াতের সাত নারী কর্মীসহ আটজনকে আটক করেছে মেহেরপুর সদর থানা পুলিশ।

এসময় তাদের কাছ থেকে বিভিন্ন ধরনের নিষিদ্ধ ঘোষিত বই, জামায়াতের সাবেক আমির গোলাম আযমের লেখা বিভিন্ন ধরনের বই ও চাঁদা আদায়ের রশিদ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১৩ এপ্রিল) দুপুরে মেহেরপুর শহরের কলেজ পাড়ার জামায়াত নেতা মনিরুজামানের বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক নারীরা হলেন- মেহেরপুরের গাংনী উপজেলার চৌগাছা গ্রামের সামিউল ইসলাম এর মেয়ে ফাতেমা খাতুন, আশরাফুলের মেয়ে রিক্তা খাতুন, চুয়াডাঙ্গা সদর উপজেলার হাজরাহাটি গ্রামের সাখাওয়াত হোসেনের মেয়ে আয়েশা হুমায়রা, মেহেরপুর সদর উপজেলার খন্দকার পাড়ার আবুল হোসেনের মেয়ে রাবেয়া খাতুন, আমঝুপি মীর পাড়ার রফিকুল আলমের মেয়ে সাদিয়া সুলতানা, মুজিবনগর উপজেলার জয়পুর গ্রামের মো. ইয়াছিন আলীর মেয়ে সুরাইয়া বেগম এবং গৌরীনগর গ্রামের আব্দুর রাজ্জাকের মেয়ে জাকিয়া সুলতানা। অভিযানে বাড়ির মালিক জেলা জামায়াতের রোকন মনিরুজ্জামানকেও আটক করা হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা খান জানান, মনিরুজ্জামানের বাড়িতে জামায়াতের নারী কর্মীরা সরকার বিরোধী গোপন বৈঠক করছিলেন। খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালিয়ে আটজনকে আটক করে।  

এর আগে গোপন সংবাদের ভিত্তিতে বাড়িটি ঘেরাও করে পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অনেকে পালিয়ে গেলেও আটক হন আটজন।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার এস এম ফয়সাল এবং ওসি শাহ দারা ঘটনাস্থল পরিদর্শন করেন।  

অতিরিক্ত পুলিশ সুপার এস এম ফয়সাল জানান, আটক আটজনকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ২০১৬ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২১
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa