ঢাকা, সোমবার, ২৯ চৈত্র ১৪২৭, ১২ এপ্রিল ২০২১, ২৮ শাবান ১৪৪২

রাজনীতি

স্বীকার করছি এভাবে রিসোর্টে যাওয়া সমীচীন হয়নি: মামুনুল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২১
স্বীকার করছি এভাবে রিসোর্টে যাওয়া সমীচীন হয়নি: মামুনুল

ঢাকা: সেদিন নারায়ণগঞ্জের রয়্যাল রিসোর্টে যে ঘটনা ঘটেছে, সেটি নিয়ে প্রশ্ন করা হয়েছে যে আমি কেন এই পরিস্থিতিতে রিসোর্টে গেলাম। হ্যাঁ, আমি স্বীকার করছি যে এমন অসাবধানতাবশত সেখানে আমার যাওয়া সমীচীন হয়নি।

তবে আমি জানতাম না যে দেশের মানুষের ব্যক্তিগত নিরাপত্তা চরমভাবে ভেঙে পড়েছে।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) বিকেলে সোনারগাঁয়ের রয়্যাল রিসোর্টে গত শনিবার ‘এক নারীসহ’ অবরুদ্ধ হওয়ার ঘটনাসহ সাম্প্রতিক পরিস্থিতি নিয়ে ব্যাখ্যা দিতে ফেসবুক লাইভে এসে এ কথা বলেন হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হক।

তিনি বলেন, আমার স্ত্রীর সঙ্গে আমি কী কথা বলবো না বলবো সেটা আমার ব্যক্তিগত ব্যাপার। কিন্তু আমার ব্যক্তিগত ফোনালাপ ফাঁস করে আমার ব্যক্তিগত অধিকার ক্ষুণ্ন করা হয়েছে। এটি যেমন দেশের আইনে অপরাধ, তেমনি ইসলামী বিধানেও চরম গুনাহের কাজ। সুতরাং আমার ব্যক্তিগত ফোনালাপ যারা ফাঁস করেছেন তাদের বিরুদ্ধে আমি আইনি ব্যবস্থা নেবো।

মামুনুল আরো বলেন, এই যে এতগুলো ফোনালাপ ফাঁস করা হলো, তাতে কি প্রমাণ মিলেছে যে সে আমার বিবাহিতা স্ত্রী নয়? অথচ শুধু শুধু আমার একান্ত ব্যক্তিগত কথাগুলো কোন উদ্দেশ্যে ফাঁস করা হলো?

আরও পড়ুন>>
** 
মামুনুল হকের বিয়ে ‘পরিপূর্ণ শুদ্ধ’: হেফাজত
** মামুনুল হকসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা
** যেখানে যাই মানুষ ভিড় করে তাই জানাইনি: মামুনুল
** রিসোর্টে ভাঙচুর চালিয়ে মামুনুলকে ছিনিয়ে নিয়ে গেলেন অনুসারীরা
** 
অবরুদ্ধ মামুনুল হককে নিরাপত্তা দিয়েছে পুলিশ: এসপি

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২১
এমএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa