ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সমাবেশ সফল করতে শ্রমিকদলের প্রস্তুতি সভা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৩ ঘণ্টা, মার্চ ১৩, ২০২১
সমাবেশ সফল করতে শ্রমিকদলের প্রস্তুতি সভা

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি, দ্রব্যমূল্যের উর্ধ্বগতি ও নিরেপেক্ষ নির্বাচনের দাবিতে আগামী ১৬ মার্চ পূর্বঘোষিত ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সমাবেশ সফল করার লক্ষ্যে প্রস্তুতি সভা করেছে ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিকদল।

শনিবার(১৩ মার্চ) সন্ধা ৭টায় রাজধানীর গোপিবাগে বিএনপি নেতা ইশরাক হোসেনের বাসায় ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিক দল এই প্রস্তুতি সভা করে।

ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিকদলের সভাপতি কাজী আমীর খসরুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহবুব আলম বাদলের সঞ্চলনায় সভায় আরো উপস্থিত ছিলেন, শ্রমিক দলের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুল করিম মজুমদার, ৭৩ নং ওয়ার্ড এর সাবেক কমিশনার সাব্বির আহমেদ আরিফ, দক্ষিণ শ্রমিকদলের সিনিয়র যুগ্ম সম্পাদক বদরুল আলম সবুজ সহ শ্রমিকদলের বিভিন্ন থানা ও ওয়ার্ড এর দুই শতাধিক নেতাকর্মী।

এসময় ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেন, এটা আসলেই সঠিক, একটা দেশে যদি বিপ্লব ঘটাতে হয় সেখানে শ্রমিক-কৃষক-ছাত্র তিনটি ফ্রন্টের আন্দোলন করতে হয়। শ্রমিক জনগোষ্ঠীর রক্তচোষা টাকা দিয়ে সরকারি দলের নেতারা টাকার পাহাড় গড়ছে। এর বিরুদ্ধে শ্রমিকদের সোচ্চার হতে হবে।

তিনি বলেন,  বলা হয়ে থাকে শ্রমিকদলকে প্রাধান্য দেওয়া হয় না। আমি আপনাদেরকে কথা দিলাম আগামী দিনের সকল আন্দোলন সংগ্রাম ও কর্মসূচিতে শ্রমিকদলকে সর্বোচ্চ প্রাধান্য দেওয়া হবে। শ্রমিকরা ছাড়া কোনো আন্দোলন সফল হয় না।

এর আগে শনিবার বিকেলে একই স্থানে ঢাকা মহানগর দক্ষিণ ও পূর্ব ছাত্রদল নেতাকর্মীদের সঙ্গে সভা করেন ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।  

বাংলাদেশ সময়: ২২২২ ঘণ্টা, মার্চ ১৩, ২০২১
এমএইচ/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad