ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

পিরোজপুরে ১৩ ইউনিটের ছাত্রদলের কমিটি ঘোষণা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৭ ঘণ্টা, মার্চ ৬, ২০২১
পিরোজপুরে ১৩ ইউনিটের ছাত্রদলের কমিটি ঘোষণা লোগো

পিরোজপুর: পিরোজপুরে জাতীয়তাবাদী ছাত্রদলের ১৩টি ইউনিটের কমিটি গঠন করা হয়েছে। শনিবার (০৬ মার্চ) ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক আজিজুল হক খোকন স্বাক্ষরিত একটি সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা গেছে।

 

এতে জেলার ৬টি উপজেলা, ৪টি ডিগ্রি কলেজ ও ৩টি পৌরসভার মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। প্রতিটি কমিটিতে একজন আহ্বায়ক, একজন সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা  হয়েছে। এ সব কমিটিকে আগামী ২ মাসের (৬০ দিন) মধ্যে কাউন্সিলের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেওয়া হয়েছে।  

পিরোজপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক আলমগীর হোসেন ছাত্রদলের এ নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছেন।  
এতে নাজিরপুর উপজেলায় এইচ এম শামীম হাসানকে আহ্বায়ক, মো. তারিক আব্দুল্লাহ বাপ্পিকে সদস্য সচিব করা হয়েছে।  

নাজিরপুর উপজেলা সদরের শহীদ জিয়া ডিগ্রি কলেজে (নাজিরপুর কলেজ) ফাইজুল ইসলাম ফয়েজকে আহ্বায়ক, মাইনুল ইসলাম মঈনকে সদস্য সচিব এবং নাজিরপুরের মাটিভাঙ্গা ডিগ্রি কলেজে বরকত আলী শেখকে আহ্বায়ক, মো. দিনার আহম্মেদকে সদস্য সচিব করা হয়েছে।    

পিরোজপুর সদর উপজেলায় রাকিবুল হাসান রুবেলকে আহ্বায়ক, রানা মল্লিককে সদস্য সচিব, সদর পৌরসভায় মো. আলাউদ্দিন হাওলাদারকে আহ্বায়ক, বেল্লাল খানকে সদস্য সচিব। জেলার জিয়ানগর (ইন্দুরকানী) উপজেলায় মো. আল-আমীন হোসেনকে আহ্বায়ক, সাদিকুল ইসলামকে সদস্য সচিব। ভাণ্ডারিয়া উপজেলায় মাহফুজুর ইসলাম উজ্জ্বলকে আহ্বায়ক, সফিকুল ইসলাম রেজাকে সদস্য সচিব, ভাণ্ডারিয়া সরকারি কলেজ কমিটিতে মো. জহিরুল ইসলাম জিয়াকে আহ্বায়ক, কিরন সজিবকে সদস্য সচিব এবং ভাণ্ডারিয়া পৌর কমিটিতে আলী আজম রিপনকে আহ্বায়ক, শামীম ফরাজীকে সদস্য সচিব। কাউখালী উপজেলা কমিটিতে মাহামুদুল হাসান তানভীরকে আহ্বায়ক, শোয়াইব সিদ্দিকীকে সদস্য সচিব। কাউখালী কলেজ কমিটিতে সজল হোসেন ইমরানকে আহ্বায়ক, মো. মৃদুল শিকদার তুহিনকে সদস্য সচিব করা হয়েছে। নেছারাবাদ উপজেলা কিমিটিতে ইমরান হোসেন সজীবকে আহ্বায়ক, মো. জিয়াউল হক সজীবকে সদস্য সচিব। নেছারাবাদ পৌরসভায় সাদ্দাম কাজীকে আহ্বায়ক, বাইজিদ শিকদারকে সদস্য সচিব করা হয়েছে।  

এতে নাজিরপুর কলেজকে আগের নাম অনুযায়ী নাজিরপুর শহীদ জিয়া কলেজ ও জেলার ইন্দুরকানী উপজেলাকে জিয়ানগর উপজেলা লেখা হয়েছে।

কয়েক বছর আগে জিয়ানগরকে ইন্দুরকানী উপজেলা ও শহীদ জিয়া কলেজেকে নাজিরপুর কলেজ নামকরণ করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৩১৬ ঘণ্টা, মার্চ ০৬, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।