ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সোনার নৌকা উপহার পেলেন চেয়ারম্যান সেলিম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৫ ঘণ্টা, মার্চ ৫, ২০২১
সোনার নৌকা উপহার পেলেন চেয়ারম্যান সেলিম চেয়ারম্যান সেলিমকে সোনার নৌকা উপহার

চাঁদপুর: বিনা প্রতিদ্বন্দ্বিতায় চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়নে দ্বিতীয়বার চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় সোনার তৈরি নৌকা নিজ বংশের লোকদের কাছ থেকে উপহার পেলেন মো. সেলিম খান।

শুক্রবার (৫ মার্চ) বিকেলে ইউনিয়নের স্থানীয় ইসমাইল খান বাড়ী প্রাঙ্গণে সংবর্ধনা অনুষ্ঠানে খান বংশের লোকজন চেয়ারম্যানের হাতে দুই লাখ মূল্যের সোনার নৌকাটি উপহার তুলে দেন।

 

সৈয়দ আহম্মেদ রতন খানের সভাপতিত্বে সংবর্ধিত অতিথির বক্তব্যে চেয়ারম্যান মো. সেলিম খান বলেন, বঙ্গবন্ধুর কন্যা সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিয়ে আপনাদের মাঝে পাঠিয়েছেন। আপনারা গত ২৮ ফেব্রুয়ারি নির্বাচনে আমাকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় পুনরায় চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করেছেন। আমি আপনাদের কাছে কৃতজ্ঞ।  

তিনি বলেন, আমি আপনাদের জনপ্রতিনিধি হিসেবে বিগত সময়ে যেভাবে এলাকার উন্নয়ন করেছি। আগামীতেও আপনাদের উন্নয়নে নিজেকে উৎসর্গ করে দিতে চাই। ইউনিয়নের প্রতিটি মানুষ যাতে সুখে শান্তিতে বসবাস করতে পারে তা নিশ্চিত করতে আমি কাজ করে যাচ্ছি।  

সমাজসেবক মাসুদ খান ও মিজানুর রহমান খানের যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন মো. মজিবুর রহমান খান, মোহাম্মদ আলী খান, মো. মিজানুর রহমান খান, মো. রাশেদ খান, মো. শাহাদাত খান, মো. শামীম খান, মো. মহিউদ্দিন খান ও মো. লিটন খান প্রমুখ।

গত ১৭ জানুয়ারি ১০ নম্বর লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের তফসিল ঘোষণা করা হয়। এরপর মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ছিল ০৩ ফেব্রুয়ারি। যাচাই-বাছাই শেষ হয় ০৪ ফেব্রুয়ারি। ১১ ফেব্রুয়ারি প্রার্থীতা প্রত্যাহারের তারিখ ছিল। এ সময়ের মধ্যে ইউনিয়নের চেয়ারম্যান ও ইউপি সদস্য ১২ জনের কোনো প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় গত ১২ ফেব্রুয়ারি চাঁদপুর সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. দেলোয়ার হোসেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যানসহ ১৩ জন নির্বাচিত ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, মার্চ ০৫, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।