ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘দুঃশাসনের অবসান হয়ে বিএনপি রাষ্ট্র ক্ষমতায় যাবে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২১
‘দুঃশাসনের অবসান হয়ে বিএনপি রাষ্ট্র ক্ষমতায় যাবে’

বরিশাল: দুঃশাসনের অবসান হয়ে বিএনপি রাষ্ট্র ক্ষমতায় যাবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন দলের নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ বীর বিক্রম।

দেশব্যাপী নিরপেক্ষ ভোটের দাবিতে বিগত সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থীদের নেতৃত্বে বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) বরিশালে জিলা স্কুলমাঠে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে তিনি এ কথা বলেন।



বিএনপির ওই নেতা বলেন, বর্তমান স্বৈরাচারী সরকারের কারণে সমাবেশে যোগ দিতে পারছেন না আমাদের অনেক নেতাকর্মীরা। এছাড়া ভোলা থেকে পাঁচ হাজার নেতাকর্মী সমাবেশে আসতে গিয়ে কীর্তনখোলায় ভাসছেন। সমাবেশে সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির মনোনীত ছয় মেয়র প্রার্থীসহ বিএনপির স্থানীয় ও দলের কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

কেন্দ্রীয় বিএনপির বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন বলেন, চোর না শোনে ধর্মের কাহিনী, আজ চোর-চোট্টা দিয়ে দেশ চালানো হচ্ছে। সমাবেশস্থলে আসতে আমাদের নেতাকর্মীদের পথে পথে বাধা দেওয়া হচ্ছে। তাদেরকে মারধরও করা হচ্ছে। ভোলা থেকে নেতাকর্মীদের আসতে দেওয়া হয়নি। সমাবেশস্থল ঘিরে রেখেছে পুলিশ। তারপরও নেতাকর্মীদের দমিয়ে রাখা যায়নি।

বাংলাদেশ সময়: ১৯৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২১
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।