ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আ’লীগের অর্থ ও পরিকল্পনা উপ-কমিটির সদস্য হলেন এমএ রাজ্জাক খান

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২১
আ’লীগের অর্থ ও পরিকল্পনা উপ-কমিটির সদস্য হলেন এমএ রাজ্জাক খান ...

ঢাকা: তরুণ রাজনীতিবিদ এবং মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান ও এফবিসিসিআই এর ডিরেক্টর এম. এ রাজ্জাক খান রাজ কেন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা উপ-কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন। এই কমিটির সভাপতি ডা. মশিউর রহমান এবং সম্পাদক ওয়াসিকা আয়শা খান।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ধানমন্ডি ৩২ নম্বরে আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা উপ-কমিটির সব সদস্য বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা উপ-কমিটির সদস্য এম. এ রাজ্জাক খান রাজ জীবনের শুরু থেকেই বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত। তিনি স্কুল জীবন থেকেই ছাত্রলীগের সঙ্গে সম্পৃক্ত ছিলেন। উচ্চমাধ্যমিক শিক্ষাবর্ষে থাকা অবস্থায়ই ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি ১৯৯২ সালে দর্শনা সরকারি কলেজের সাংগঠনিক সদস্য এবং ১৯৯৩ সালে চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সদস্য নির্বাচিত হন। সেই থেকে এখন পর্যন্ত তরুণ এই রাজনীতিবিদ সবসময়ই বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে বড় বড় রাজনৈতিক ব্যক্তিবর্গের সঙ্গে প্রত্যক্ষভাবে কাজ করে যাচ্ছেন।

বাংলাদেশ সময়: ১৮৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২১
এইচএডি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।