ঢাকা, বুধবার, ২০ আশ্বিন ১৪২৯, ০৫ অক্টোবর ২০২২, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

ভোটাধিকার ফিরে পেতে সবাইকে সংগ্রাম করতে হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২১
ভোটাধিকার ফিরে পেতে সবাইকে সংগ্রাম করতে হবে

পিরোজপুর: বিএনপির কেন্দ্রীয় নেতা ও পিরোজপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক আলমগীর হোসেন বলেন, আমাদের ভোটাধিকার ফিরে পেতে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে সংগ্রাম করতে হবে। দেশজুড়ে উন্নয়নের নামে চলছে লুটপাট।

শুক্রবার (০৫ ফেব্রুয়ারি) ওই নেতার ব্যক্তিগত উদ্যোগে পিরোজপুরের শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।  

তিনি বলেন, গত জাতীয় সংসদ নির্বাচনে দেশব্যাপী রাতের আঁধারে ব্যালট কেটে বাক্স ভর্তি করে রাখা হয়েছিল। আর পরের দিন তা আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেওয়া হয়েছিল। ভোটাররা যাতে কেন্দ্রে না যেতে পারে সেজন্য সরকার চালায় গণ গ্রেফতার। আর এখন পৌর নির্বাচনেও চলছে ভিন্ন কৌশল। শাসক দলের প্রার্থীদের জিতিয়ে নেওয়া হচ্ছে।  

এদিন সকালে জেলা বিএনপি কার্যালয়ের সামনে অনুষ্ঠিত ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুস সালাম বাতেন, জেলা জাসাসের সভাপতি জাহিদুল ইসলাম জাহিদ সহ জেলা বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের অন্য নেতারা উপস্থিত ছিলেন।  

এসময় ২ শতাধিক অসহায় শীতার্থদের মধ্যে শীত বস্ত্র বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa