ঢাকা, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯, ০৪ অক্টোবর ২০২২, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

ছাগল চুরির অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২১
ছাগল চুরির অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেফতার

মাদারীপুর: ছাগল চুরির অভিযোগে মাদারীপুর ছাত্রলীগের নেতাসহ চার জনকে গ্রেফতার করেছে পুলিশ।  

বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) বিকেলে সদর উপজেলার পখিরা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- মাদারীপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি তুহিন দর্জী, জুবায়ের হাওলাদার, রানা বেপারী ও মাহবুব তালুকদার। তুহিন দর্জি শহরের ইটেরপুল এলাকার ও জেলা ইমারত শ্রমিক ইউনিয়নের সভাপতি ও সদর ঘটমাঝি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জাকির দর্জি ছেলে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, সদর উপজেলার পখিরা এলাকা থেকে প্রাইভেটকারে করে স্থানীয় লোকমান মালোতের পালিত একটি ছাগল চুরি করে নিয়ে যাচ্ছিল। বিষয়টি স্থানীয় লোকজন দেখতে পেয়ে ধাওয়া দিলে তারা সেখান থেকে দ্রুত পালিয়ে যায়। পরে টহল পুলিশকে জানালে পুলিশ গতিরোধ করে ছাত্রলীগ নেতা তুহিন দর্জীসহ ৪ জনকে আটক করে থানায় নিয়ে যায়। এ সময় চুরির কাজে ব্যবহৃত প্রাইভেটকার জব্দ ও ছাগল উদ্ধার করা হয়।  

এলাকাবাসী জানান, গত দুই মাসে ওই এলাকা থেকে আরও পাঁচটি গৃহপালিত ছাগল খোয়া গেছে। তুহিন ও তার সহযোগী এই চুরির সঙ্গে জড়িত বলে অভিযোগ স্থানীয়দের। তবে এ ঘটনার সঙ্গে জড়িত নন বলে দাবি করেছেন আটক ছাত্রলীগ নেতা তুহিন দর্জি।

ছাগলের মালিক লোকমান মালত বলেন, ঘাস খাওয়ার জন্য বাড়ির সঙ্গে রাস্তার পাশে আমি ছাগলটিকে বেঁধে রাখি। হঠাৎ করে একটি সাদা প্রাইভেট কার থেকে এক লোক নেমে আমার ছাগলটিকে গাড়িতে উঠিয়ে নিয়ে যাচ্ছিল। এ সময় আমরা ধাওয়া করি এবং পথিমধ্যে পুলিশ এসে প্রাইভেট কারসহ তুহিনকে ধরে ফেলে। আমি এ বিচার চাই।

মাদারীপুর জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হোসেইন অনিক বলেন, দোষ প্রমাণিত হলে তুহিন দর্জির বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। বিষয়টিতে ছাত্রলীগের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) শহিদুল ইসলাম বলেন, ছাগল চুরির অভিযোগে পখিরা এলাকা থেকে ৪ জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa