ঢাকা, সোমবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৩ অক্টোবর ২০২২, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

‘বাংলাদেশে সব জায়গায় দুর্নীতি হয়’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২১
‘বাংলাদেশে সব জায়গায় দুর্নীতি হয়’ পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব) জাহিদ ফারুক

কুষ্টিয়া: বাংলাদেশের কোথায় দুর্নীতি হয় না? এখন সব জায়গায় দুর্নীতি আছে— জানিয়ে পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব) জাহিদ ফারুক বলেন, দুর্নীতি হলো এক ধরনের সামাজিক ব্যাধি। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতি কমাতে চেষ্টা করে যাচ্ছেন।

দুর্নীতির ব্যাপারে জিরো টলারেন্স নীতি ঘোষণাও করেছেন প্রধানমন্ত্রী।

বৃহস্পতিবার (০৪ ফেব্রুয়ারি) দুপুরে কুষ্টিয়ায় গড়াই নদী খনন প্রকল্পের কাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

এ সময় সাংবাদিকদের সমালোচনা করে পানিসম্পদ প্রতিমন্ত্রী বলেন, আপনারা যদি কাজ শুরুর আগেই সব জায়গায় দুর্নীতি খুঁজে বেড়ান, তাহলে কী করে চলবে? আপনারা আমাদের সহযোগিতা করেন, তাহলে আমরা দুর্নীতি নির্মূল করতে পারবো।

প্রতিমন্ত্রী কর্নেল (অব) জাহিদ ফারুক আরও বলেন, গড়াই নদী খনন প্রকল্প অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি কাজ। এই কাজে স্বচ্ছ নিশ্চিত করতে আমি নিজে একাধিকবার প্রকল্প এলাকা পরিদর্শন করেছি। সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের কর্মকর্তারাও সুষ্ঠুভাবে প্রকল্পের কাজ শেষ করতে চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

এ সময় পানিসম্পদ মন্ত্রণালয় ও পানি উন্নয়ন বোর্ডের (পাউবো) ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa