ঢাকা, সোমবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৩ অক্টোবর ২০২২, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

আল জাজিরার প্রতিবেদন উদ্দেশ্যমূলক: আমু

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২১
আল জাজিরার প্রতিবেদন উদ্দেশ্যমূলক: আমু

ঢাকা: আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু বলেছেন, জনবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের বিরূদ্ধে আল জাজিরার প্রতিবেদন উদ্দেশ্যমূলক, ভিত্তিহীন ও  ষড়যন্ত্রের অংশ।

কাতার ভিত্তিক টেলিভিশন আল জাজিরায় প্রচারিত প্রতিবেদনের তীব্র নিন্দা জানিয়ে বৃহস্পতিবার (০৪ ফেব্রুয়ারি) এক বিবৃতিতে এ কথা বলেন তিনি।

আমির হোসেন আমু বলেন, করোনা সংকট মোকাবিলায় সরকারের সাফল্য, পদ্মা সেতুসহ মেগা প্রকল্পগুলো যখন দৃশ্যমান, উন্নয়ন অগ্রযাত্রায় বাংলাদেশকে এগিয়ে নিয়ে বঙ্গবন্ধুকন্যার মানবিক ও আদর্শিক নেতৃত্ব যখন বিশ্বব্যাপী  প্রশংসিত— ঠিক সেই মুহূর্তে এমন প্রতিবেদন দেশবিরোধী ও প্রতিহিংসামূলক ষড়যন্ত্রের রাজনীতির নির্লজ্জ বহিঃপ্রকাশ।

তিনি বলেন, আন্দোলন-সংগ্রামে ব্যর্থ হয়ে যারা বাঁকা পথে ক্ষমতায় যাওয়ার দুঃস্বপ্ন দেখছে, এই অপপ্রচার সেই স্বাধীনতা বিরোধী অপশক্তি ও তাদের পৃষ্ঠপোষকদের ষড়যন্ত্রের বহিঃপ্রকাশ। বিদেশে বসে যারা দেশ বিরোধী অপপ্রচার করছে এবং উস্কানি দিচ্ছে আল জাজিরার প্রতিবেদনে সেই অশুভ চক্রের যোগসাজশ রয়েছে।

দেশবিরোধী সকল ষড়যন্ত্রের বিরূদ্ধে দেশবাসীকে সজাগ থাকার আহ্বান জানান আওয়ামী লীগের প্রবীণ নেতা আমির হোসেন আমু।

বাংলাদেশ সময়: ১৫২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০২১
এসকে/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa