ঢাকা, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯, ০৪ অক্টোবর ২০২২, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

বাংলাদেশের সার্বভৌমত্ব হুমকির মুখে: কল্যাণ পার্টি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২১
বাংলাদেশের সার্বভৌমত্ব হুমকির মুখে: কল্যাণ পার্টি

ঢাকা: সরকারের নতজানু পররাষ্ট্রনীতির কারণে বাংলাদেশ রাষ্ট্র আজ অরক্ষিত বলে মনে করেন বাংলাদেশ কল্যাণ পার্টি। দেশের স্বাধীনতা-সার্বভৌমত্বকে শক্তিশালী করতে সরকারকে দুর্বল নতজানু পররাষ্ট্রনীতি থেকে সরে আসার আহ্বান জানিয়েছে দলটি।

বুধবার (০৩ ফেব্রুয়ারি) লেফটেন্যান্ট কমান্ডার (অব.) ফয়সাল মেহেদীর কল্যাণ পার্টিতে যোগদানের সময় দলের স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ হাসান নাসির (অব.) এ কথা বলেন।

মেহেরপুরের বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক ও সাবেক সামরিক কর্মকর্তা ফয়সাল মেহেদী এ সময় কল্যাণ পার্টির প্রাথমিক সদস্য ফরম পূরণ করেন।

এ সময় হাসান নাসির বলেন, এই সরকার নানাভাবে প্রমাণ করে চলেছে তারা দেশ পরিচালনায় ব্যর্থ। শুধু তাই নয়, বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব তাদের কাছে নিরাপদ নয়। বর্তমান সরকার মুখে গণতন্ত্রের কথা বললেও বাস্তবে একদলীয় শাসন চলছে দেশে।

তিনি বলেন, বাংলাদেশে গণতন্ত্রের আড়ালে চলছে স্বৈরতন্ত্র। একই সাথে দেশের সমস্ত সাংবিধানিক প্রতিষ্ঠানগুলোকে তারা একে একে ধ্বংস করছে ক্ষমতাকে কুক্ষিগত করতে। এভাবে দেশ চলতে পারে না। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য কাজ করতে হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন কল্যাণ পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব আলহাজ নুরুল কবির ভুইয়া পিন্টু, চেয়ারম্যানের সামরিক বিষয়ক উপদেষ্টা কর্নেল (অব.) কামাল আহম্মেদ ও যুগ্ম মহাসচিব (দপ্তর) আল আমিন ভুঁইয়া রিপন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২১
এমএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa