ঢাকা, মঙ্গলবার, ১৭ ফাল্গুন ১৪২৭, ০২ মার্চ ২০২১, ১৭ রজব ১৪৪২

রাজনীতি

নৌকাকে জয়ী করতে ঐক্যবদ্ধ হওয়ার বিকল্প নেই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৩ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২১
নৌকাকে জয়ী করতে ঐক্যবদ্ধ হওয়ার বিকল্প নেই বক্তব্য রাখছেন বি এম মোজাম্মেল হক

যশোর: যশোরের মণিরামপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীর বিজয় নিশ্চিত করতে দলের সব নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) বিকেলে মণিরামপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে দলের পৌর শাখা আয়োজিত নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

মোজাম্মেল হক বলেন, পাঁচ বছরের শাসনামলে (২০০১-২০০৬ সাল) বিএনপি দেশে সন্ত্রাস লুটপাটের রাজত্ব কায়েম করেছিল। এবারের পৌরসভা নির্বাচনে তারা যেন নির্বাচিত হয়ে আবারও সেই সুযোগ না পায় সেজন্য নিজেদের উদ্যোগে দলকে সুসংগঠিত করতে হবে। নিজেদের মধ্যে প্রতিযোগিতা থাকবে, সেটা যেন প্রতিহিংসায় রূপ না নেয়।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে কাজ করেন। মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করেন। তিনি ভালোবেসে মণিরামপুর পৌরসভা নির্বাচনে মাহমুদুল হাসানকে নৌকা প্রতীক দিয়েছেন। নেত্রীর হাতকে শক্তিশালী করতে, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ৩০ জানুয়ারি নৌকা মার্কায় ভোট দিন। নৌকা মার্কার প্রার্থী মাহমুদুল হাসান মানুষ গড়ার কারিগর ছিলেন। তিনি মানুষের জন্য কাজ করেন। মাহমুদুল হাসান মানে উন্নয়নের অগ্রগতি। বিগত পাঁচ বছরে মেয়র হিসেবে মণিরামপুর পৌরসভার জন্য তিনি নিরলসভাবে কাজ করেছেন। তার হাতের ছোঁয়ায় মণিরামপুর পৌরসভা দ্বিতীয় শ্রেণি থেকে প্রথম শ্রেণিতে উন্নীত হয়েছে। এ উন্নয়ন ধরে রাখতে আপনারা আবারও নৌকায় ভোট দেবেন।

মণিরামপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেনের সঞ্চালনায় ও পৌর আওয়ামী লীগের সভাপতি আমজেদ হোসেনের সভাপতিত্বে পথসভায় আরও বক্তব্য রাখেন- যশোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মজিদ, যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য মনিরুল ইসলাম, বেনাপোল পৌরসভার মেয়র আশরাফুল আলম লিটন, মণিরামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও নৌকার প্রার্থী কাজী মাহমুদুল হাসান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ, সাধারণ সম্পাদক শাহারুল ইসলাম, ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান মুকুল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯০২ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২১
ইউজি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa