ঢাকা, মঙ্গলবার, ১৭ ফাল্গুন ১৪২৭, ০২ মার্চ ২০২১, ১৭ রজব ১৪৪২

রাজনীতি

‘দেশের মানুষ নির্বাচনের প্রতি অনীহা প্রকাশ করেছে’

সিনিয়র করেসপন্ডন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৬ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২১
‘দেশের মানুষ নির্বাচনের প্রতি অনীহা প্রকাশ করেছে’ জি এম কাদের, ফাইল ফটো

ঢাকা: জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জি এম কাদের বলেছেন, দেশের মানুষ নির্বাচনের প্রতি অনীহা প্রকাশ করেছে। দেশের মানুষ এখন আর নির্বাচনে ভোট দিতে যায় না।

ক্ষমতা গ্রহণের মাধ্যমে মানুষের সেবা করতেই রাজনৈতিক দলগুলোর রাজনীতি। আর ক্ষমতা গ্রহণের একমাত্র পথ হচ্ছে নির্বাচন। কিন্তু এখন শুধু একটি দলই নির্বাচনে জয়লাভ করছে। তাই অন্য দলগুলোর রাজনীতিতে টিকে থাকাই দুরূহ হয়ে পড়ছে।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) দুপুরে রাজধানীর বনানী কার্যালয় মিলনায়তনে গাজীপুর জেলা জাতীয় পার্টি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

জি এম কাদের বলেন, ফলাফল যাই হোক জাতীয় পার্টি (জাপা) প্রতিটি নির্বাচনে অংশ নেবে। নির্বাচনে চ্যালেঞ্জ ছাড়া কাউকে ছেড়ে দেওয়া হবে না। শেষ মুহূর্ত পর্যন্ত নির্বাচনের মাঠে থাকবে জাপা। যারা নির্বাচনে দলীয় প্রার্থীর বিপক্ষে কাজ করবে তাদের জাপা থেকে বহিষ্কার করা হবে।

এ সময় গাজীপুর জেলার শ্রীপুর পৌরসভার নবনির্বাচিত কাউন্সিলর কামরুজ্জামান মণ্ডল জাতীয় পার্টি চেয়ারম্যান ও মহাসচিবকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

সভায় উপস্থিত ছিলেন- প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়, মীর আব্দুস সবুর আসুদ, আজম খান, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, চেয়ারম্যানের উপদেষ্টা প্রফেসর ড. গোলাম মোস্তফা, ভাইস চেয়ারম্যান মোস্তাকুর রহমান মোস্তাক, মোস্তফা আল মাহমুদ, হুসেইন মকবুল শাহরিয়ার আসিফ, তারেক এ আদেল, সাংগঠনিক সম্পাদক সৈয়দ মঞ্জুর হোসেন মঞ্জু, এনাম জয়নাল আবেদীন, আনোয়ার হোসেন তোতা, শিক্ষা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান মিরু, ক্রীড়া বিষয়ক সম্পাদক আহাদ ইউ চৌধুরী শাহীন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২১ 
এসএমএকে/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa