ঢাকা, বৃহস্পতিবার, ১২ ফাল্গুন ১৪২৭, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৩ রজব ১৪৪২

রাজনীতি

নির্বাচনী অফিস পোড়ানো মামলায় আ.লীগ নেতা গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪০ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২১
নির্বাচনী অফিস পোড়ানো মামলায় আ.লীগ নেতা গ্রেফতার

ঝালকাঠি: ঝালকাঠি জেলার আসন্ন ৩০ জানুয়ারি নলছিটি পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থীর নির্বাচনী অফিস পোড়ানোর ঘটনায় স্থানীয় এক আওয়ামীলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।  

গ্রেফতারকৃত গোলাম মোস্তফা ফিরোজ (৪৮) নলছিটি উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও পৌরসভা নির্বাচনে (৪,৫,৬ নম্বর) ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী জাকিয়া খাতুন সীমার স্বামী।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সকালে মামলা ও গ্রেফতারের নিশ্চিত করে নলছিটি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহমেদ জানান, মঙ্গলবার (২৬ জানুয়ারি) গভীর রাতে নলছিটি পৌর এলকার তালতলা রাস্তার মোড়ে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর নির্বাচনী নৌকার অফিসে আগুন দেয় দুর্বৃত্তরা।

এ ঘটনায় বুধবার (২৭ জানুয়ারি) রাতে নলছিটি থানায় ফিরোজকে প্রধান আসামি করে নামদারি ২৫ ও অজ্ঞাতপরিচয় আরও ৩০/৩৫ জনের বিরুদ্ধে নলছিটি থানায় মামলাটি দায়ের করে সাবেক কাউন্সিলর ও আওয়ামীলীগ প্রার্থীর সমর্থক রেজাউল ইসলাম বাবু তালুকদার।  

মামলার (মামলা নম্বর ১৬) পর বুধবার রাতেই নলছিটি শহরের সাথীর মোড় এলাকায় স্ত্রীর পক্ষে নির্বাচনী প্রচারণার সময় ফিরোজকে গ্রেফতার করে নলছিটি থানায় ওসি তদন্ত আব্দুল হালিম তালুকদার।  

এছাড়া রাতেই অভিযান চালিয়ে আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী কে এম মাছুদ খানের সমর্থক যুবলীগকর্মী মো. মামুন, আবদুর রহমান ও মো. সুমনকে গ্রেফতার করে।

বাকি আসামিদেরকেও গ্রেফতার অভিযান অব্য্হত রয়েছে বলেও জানান ওসি তদন্ত।  

বাংলাদেশ সময়: ১৭৩৮ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২১
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa