ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সিদ্ধিরগঞ্জে আ.লীগের দু’পক্ষের সংঘর্ষে আহত ১০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৯ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২১
সিদ্ধিরগঞ্জে আ.লীগের দু’পক্ষের সংঘর্ষে আহত ১০ আহতদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আদমজী ইপিজেডের মারুহিসা নামে একটি কারখানার লোড-আনলোড ব্যবসা নিয়ে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) দুপুরে আদমজী ইপিজেডের পকেট গেটে বিহারী ক্যাম্প এলাকায় নাসিক ৬ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মতিউর রহমান সমর্থিত মাহবুব, পানি আক্তার ও একই ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সিরাজ মণ্ডল সমর্থিত সেলিম মজুমদার, কসাই বাবুর লোকজনের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে অন্তত ১০ জন আহত হন। এরমধ্যে দু’জনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।  
 
জানা যায়, দীর্ঘদিন ধরে মাহবুব ও পানি আক্তার লোড-আনলোডের ব্যবসা করে আসছে। ১২ থেকে ১৫ দিন আগে বাধা সৃষ্টি করে কসাই বাবু ও সেলিম মজুমদারের লোকজন। পকেট গেট দিয়ে পানি আক্তারের লোকজনকে ঢুকতে বাধা দিচ্ছে। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছিলেন মাহবুব।  

এমন পরিস্থিতিতে দুপুরে মাহবুব ও পানি আক্তারের লোকদের ইপিজেডে প্রবেশে বাধা দিলে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় সিরাজ মণ্ডলের সমর্থক সেলিম মজুমদার, কসাই বাবু, সোহেল, সজিব পাটোয়ারী, মাসুদ পাটোয়ারি, সফিউল, সম্রাট দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে। এতে মিজান (৩৫), হৃদয় (২৪), স্বপন (৩৮), স্বজল (২৮), কাউসার (২৯) ও হেলাল (৩০)সহ অন্তত ১০ জন আহত হন। হৃদয়ের অবস্থা আশঙ্কাজনক। তাকে ঢামেক হাসপাতালে পাঠানো হয়েছে।  

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, ব্যবসায়িক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হলে পরিস্থিতি স্বাভাবিক হয়। সংঘর্ষে বেশ কয়েকজন আহত হয়েছেন। এ ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে।  

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।