ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

খায়রুল কবির খোকনের মায়ের মৃত্যুতে ফখরুলের শোক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২২ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২১
খায়রুল কবির খোকনের মায়ের মৃত্যুতে ফখরুলের শোক প্রতীকী ছবি

ঢাকা: বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকনের মাতা এবং বিএনপির স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরিন সুলতানার শাশুড়ি জোহরা বেগম বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

 

বুধবার (২৭ জানুয়ারি) ভোর ৬টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।  

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৫ বছর। জোহরা বেগমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, খায়রুল কবির খোকনের মাতা জোহরা বেগমের মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত। মরহুমা জোহরা বেগম ছিলেন একজন পরহেজগার ও দানশীল নারী। তিনি এলাকার দুস্থ মানুষদের সবসময় সাহায্য-সহযোগিতা করতেন, এজন্য তিনি এলাকাবাসীর কাছে ছিলেন অত্যন্ত শ্রদ্ধাভাজন। একজন দায়িত্বশীল মা হিসেবে মরহুমা জোহরা বেগম তার সন্তানদের সুশিক্ষিত ও সুনাগরিক হিসেবে গড়ে তুলেছিলেন। দোয়া করি-মহান রাব্বুল আলামীন যেন মরহুমাকে বেহেস্ত নসীব করেন এবং শোকে ম্রিয়মান পরিবারের সদস্যদের ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।

বাংলাদেশ সময়: ১১২২ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২১
এমএইচ/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।