ঢাকা, রবিবার, ২২ ফাল্গুন ১৪২৭, ০৭ মার্চ ২০২১, ২২ রজব ১৪৪২

রাজনীতি

সিরাজগঞ্জ পৌর কাউন্সিলরের বিরুদ্ধে বোমা হামলার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৪ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২১
সিরাজগঞ্জ পৌর কাউন্সিলরের বিরুদ্ধে বোমা হামলার অভিযোগ সংবাদ সম্মেলন। ছবি: বাংলানিউজ

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ পৌরসভার নবনির্বাচিত কাউন্সিল জাহাঙ্গীর আলম ভুট্টোর বিরুদ্ধে পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম হাশেমের বাড়িতে বোমা হামলার অভিযোগ করা হয়েছে।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) সকাল ১১টার দিকে জেলা শহরের মালশাপাড়া মহল্লার নিজ বাড়িতে আয়োজিত সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন নজরুল ইসলাম হাশেম।

তিনি বলেন, গত ১১ জানুয়ারি জাহাঙ্গীর আলম ভুট্টোও তার দুই ভাই বাবু এবং মুরাদের নেতৃত্বে সন্ত্রাসী হামলা চালিয়ে স্থানীয় যুবলীগ নেতা আল-আমিনকে কুপিয়ে আহত করা হয়। সেই ঘটনায় আমি ১২ জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেছি। ওই মামলা তুলে নেওয়ার জন্য কাউন্সিলর ভুট্টো ও তার সহযোগিরা আমাকে বিভিন্নভাবে হুমকি দিচ্ছিল। এরই জের ধরে ২৪ জানুয়ারি দিনগত রাতে আমার বাড়ি লক্ষ্য করে বোমা নিক্ষেপ করা হয়। রাতেই পুলিশ এসে বোমার আলামত নিয়ে যায়। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।  

কাউন্সিলর ভুট্টোর বিরুদ্ধে মাদক ও সন্ত্রাসী কর্মকাণ্ড চালানোর অভিযোগ এনে আওয়ামী লীগ নেতা হাশেম বলেন, সন্ত্রাসী কর্মকাণ্ড চালানোর পাশাপাশি জমি দখল, বিচার-সালিশে ঘুষ নেওয়া, এলাকার মুরুব্বীদেরও বেইজ্জত করেন ভুট্টো। তার অত্যাচারে সবাই অতিষ্ঠ। গত পৌর নির্বাচনে নিজের বাড়ির কাছে কেন্দ্র দখল করে ভোট ডাকাতি করে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন তিনি। তার মতো জনপ্রতিনিধি এলাকাবাসী চায় না বলে দাবি করেন হাশেম।

সম্মেলনে বীর মুক্তিযোদ্ধা গাজী আলতাফ হোসেন, আহত আল-আমিনের বাবা আসলাম হোসেন ও স্থানীয় আওয়ামী লীগ নেতা আব্দুল হান্নানসহ গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa