ঢাকা, রবিবার, ২২ ফাল্গুন ১৪২৭, ০৭ মার্চ ২০২১, ২২ রজব ১৪৪২

রাজনীতি

গাজীপুরে বিএনপির কর্মীসভা পণ্ড, প্রতিবাদ ফখরুলের

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১৯ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২১
গাজীপুরে বিএনপির কর্মীসভা পণ্ড, প্রতিবাদ ফখরুলের

ঢাকা: গাজীপুরের শ্রীপুর উপজেলা ও শ্রীপুর পৌর বিএনপির উদ্যোগে দুই এলাকায় কর্মীসভার উদ্দেশে নির্মিত দু’টি মঞ্চ রোববার (২৪ জানুয়ারি) রাতে যুবলীগ-ছাত্রলীগ ভেঙে দিয়েছে এবং অন্যত্র কর্মীসভা করতে চাইলে তাও করতে দেওয়া হয়নি বলে অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার (২৫ জানুয়ারি) রাতে এক বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, বর্তমান মিড নাইট সরকারের আমলে দেশের সর্বত্র অন্যায় ও অবিচারের প্রতাপ চলছে।

দেশে আইন-কানুনের বালাই নেই বলেই সরকারদলীয় সন্ত্রাসী ও আইনশৃঙ্খলা বাহিনীর দ্বারা বিএনপিসহ বিরোধী দলগুলোর যেকোনো শান্তিপূর্ণ কর্মসূচিতেও বাধা দিয়ে তা পণ্ড করা হচ্ছে। আসলে সরকারের পায়ের নিচের মাটি সরে গেছে বলেই ক্ষমতা হারানোর অজানা আতঙ্কে তারা বিরোধীদলের যেকোনো কর্মসূচি দেখলেই আঁতকে উঠছে।

তিনি বলেন, শ্রীপুর উপজেলা ও শ্রীপুর পৌর বিএনপির উদ্যোগে দুই এলাকায় কর্মীসভার উদ্দেশে নির্মিত দু’টি মঞ্চ যুবলীগ-ছাত্রলীগের সন্ত্রাসীদের দ্বারা ভেঙে গুড়িয়ে দেওয়ার ঘটনায় আমি তীব্র নিন্দা, প্রতিবাদ ও ধিক্কার জানাচ্ছি। আওয়ামী লীগের ভয়াবহ দুঃশাসন থেকে পরিত্রাণ পেতে দল-মত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানাই।

বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২১
এমএইচ/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa