ঢাকা, রবিবার, ২২ ফাল্গুন ১৪২৭, ০৭ মার্চ ২০২১, ২২ রজব ১৪৪২

রাজনীতি

বাংলাদেশ এখন ভিক্ষা খায় না ভিক্ষা দেই: এমপি মির্জা আজম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১২ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২১
বাংলাদেশ এখন ভিক্ষা খায় না ভিক্ষা দেই: এমপি মির্জা আজম

জামালপুর: আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, বিশ্বব্যাংক পদ্মাসেতু নির্মাণ নিয়ে দুর্নীতির মিথ্যা অভিযোগ তুলে অর্থায়ন বন্ধ করে দিলেও, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু নির্মাণের সাহসী পদক্ষেপের কারণে আজ বাস্তবে রূপ নিয়েছে। স্বপ্নের পদ্মাসেতু এখন আর স্বপ্ন নয় বাস্তব।

 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী মুজিববর্ষ উদযাপনে শনিবার (২৩ জানুয়ারি) সন্ধ্যায় সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে সেঙ্গুয়া বাজার মাঠে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মির্জা আজম বলেন, বাংলাদেশ এখন ভিক্ষুকের জাতি নয়, আমরা এখন আর ভিক্ষা খায় না, ভিক্ষা দেই। আগে যারা বিদেশে কাজ করতে গিয়ে ভিক্ষুকের জাতি বলে মাথানত করে থাকতো, আজ তারাই মাথা উঁচু করে চাকরি করছে।  

তিনি বলেন, ১২ বছর আগেও দেশের ২০ ভাগ মানুষ বিদ্যুৎ সুবিধা পেত। কিন্তু এই ১২ বছরে শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার দেশে প্রায় শতভাগ বিদ্যুৎ সুবিধা নিশ্চিত করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। তার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশের কাতারে।

সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন-অর-রশিদের সঞ্চালনায় জনসভায় বিশেষ অতিথির বক্তব্য দেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ্, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী, তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি, জেলা আওয়ামী লীগে সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, অধ্যক্ষ আশরাফ হোসেন তরফদার, আবু জাফর শিশা, সাংগঠনিক সম্পাদক ছানোয়ার হোসেন ছানু, উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান ও সরিষাবাড়ী পৌরসভার আওয়ামী লীগ দলীয় মেয়র প্রার্থী মনির উদ্দিন মনির প্রমুখ।

বাংলাদেশ সময়: ২৩০৯ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa