ঢাকা, রবিবার, ২২ ফাল্গুন ১৪২৭, ০৭ মার্চ ২০২১, ২২ রজব ১৪৪২

রাজনীতি

ভ্যাকসিন নিয়ে কেলেঙ্কারি মেনে নেওয়া হবে না: বাবলু

সিনিয়র করেসপন্ডন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২১
ভ্যাকসিন নিয়ে কেলেঙ্কারি মেনে নেওয়া হবে না: বাবলু

ঢাকা: করোনার ভ্যাকসিন নিয়ে কোনো কেলেঙ্কারি মেনে নেওয়া হবে না বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

তিনি বলেন, করোনা ভ্যাকসিন নিয়ে কেউ ব্যবসা করবে আমরা তা চাই না।

ভ্যাকসিন বেসরকারি খাতে গেলেই মুনাফালোভীদের দৌরাত্ম্য বেড়ে যাবে। তাই কোনোমতেই করোনা ভ্যাকসিন বেসরকারি খাতে দেওয়া যাবে না।

সোমবার (২৫ জানুয়ারি) দুপুরে বনানী কার্যালয়ে জাতীয় যুব সংহতির পরিকল্পনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

জাপা মহাসচিব বলেন, করোনা টেস্ট বেসরকারি খাতে দেওয়ার ফলে যে কেলেঙ্কারি হয়েছে তাতে বিশ্বের কাছে আমাদের মাথা হেঁট হয়ে গেছে। বিশ্বের প্রতিটি দেশ সরকারি ব্যবস্থাপনায় জনগণের মধ্যে করোনা ভ্যাকসিন সরবরাহ করছে।

তিনি বলেন, একদিকে গরিব দেশ তারপর করোনার কারণে বেকারত্ব বেড়ে গেছে। তাই সরকারিভাবেই প্রতিটি মানুষের জন্য করোনা ভ্যাকসিন নিশ্চিত করতে হবে। করোনা ভ্যাকসিন দেওয়া নিয়ে সরকারের রোডম্যাপ ও স্বচ্ছ পরিকল্পনা দেশবাসীর সামনে তুলে ধরতে সরকারের প্রতি আহ্বান জানান তিনি।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন- জাতীয় যুব সংহতির যুগ্ম আহ্বায়ক তারেক এ আদেল, মো. হেলাল উদ্দিন, মিজানুর রহমান, ফজলুল হক ফজলু, সাইফুল ইসলাম, আফজাল হোসেন হারুন, শেখ মো. সরোয়ার হোসেন, দ্বীন ইসলাম, রাজা হোসেন রাজা, মুশফিকুর রহমান, আলতাফুর রহমান আলতাফ ও ওয়াসিউর রহমান দোলন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২১
এসএমএকে/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa