ঢাকা, বুধবার, ১৮ ফাল্গুন ১৪২৭, ০৩ মার্চ ২০২১, ১৮ রজব ১৪৪২

রাজনীতি

চৌমুহনীতে স্বতন্ত্র মেয়র প্রার্থীর নির্বাচনী প্রচারণায় হামলা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২১
চৌমুহনীতে স্বতন্ত্র মেয়র প্রার্থীর নির্বাচনী প্রচারণায় হামলা 

নোয়াখালী: নোয়াখালীর চৌমুহনী পৌরসভার নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী খালেদ সাইফুল্লাহ প্রচারণায় হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। এসময় একদল দুষ্কৃতিকারী হামলায় স্বতন্ত্র প্রার্থীর নেতাকর্মীরা আহত হন।

রোববার (২৪ জানুয়ারি) সকালে চৌমুহনী পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের মুক্তিযোদ্ধা গাজী আমানউল্ল্যা মিয়ার বাড়িতে এ হামলার ঘটনা ঘটে।

স্বতন্ত্র মেয়র প্রার্থী খালেদ সাইফুল্লাহ জানান, আমরা শান্তিপূর্ণভাবে মোবাইল মার্কার নির্বাচনী প্রচারণা করতে গেলে হঠাৎ চৌমুহনী পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদ ও ইসমাইলের নেতৃত্বে নৌকার ব্যাচ পরিহিত একটি গ্রুপ আমাদের পেছন থেকে হামলা করে। এসময় আমাদের একজন নারীকর্মীকে তারা মারধর করে এবং আমাকে শারীরিকভাবে হেনস্থা করে। আমি এ ঘটনায় সুষ্ঠ বিচার চাই।

এদিকে এ ঘটনার প্রতিবাদে তাৎক্ষণিক স্বতন্ত্র প্রার্থীর কর্মী সমর্থকরা রাস্তায় এসে প্রতিবাদ মিছিল বের করে। মিছিলটি চৌমুহনী বাজারের প্রধান সড়ক থেকে বের করে চৌরাস্তার রুহুল আমিন স্কয়ারে সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়। সমাবেশে বক্তারা এ হামলার তীব্র নিন্দা জানান এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

বাংলাদেশ সময়: ১৪৩৪ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa