ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

রাজনীতি

গুজব রোধে কাজ করছে আ’লীগের প্রযুক্তি উপকমিটি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২১
গুজব রোধে কাজ করছে আ’লীগের প্রযুক্তি উপকমিটি

ঢাকা: সামাজিক যোগাযোগ মাধ্যমে দলের বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার, গুজব প্রতিরোধে আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটি ২৪ ঘণ্টা কাজ করছে বলে জনিয়েছেন কমিটির সদস্য সচিব এবং দলের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর।

শুক্রবার (০১ জানুয়ারি) সকালে আওয়ামী লীগের নবগঠিত বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির চেয়ারম্যান প্রফেসর ড. হোসেন মনসুর এবং সদস্য সচিব ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুরের নেতৃত্বে উপকমিটির সদস্যরা ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গণে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন।

শ্রদ্ধা নিবেদন শেষে ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে দলের বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার ও গুজব প্রতিরোধে আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটি ২৪ ঘণ্টা কাজ করছে। বিজ্ঞান ও প্রযুক্তি উপকমিটির তৈরি ‘জয় বাংলা’ অ্যাপসের মাধ্যমে গুজব প্রতিরোধ এবং সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড আগামীতে ১৬ কোটি মানুষের কাছে পৌঁছে দেওয়া আমাদের লক্ষ।

গত ২৯ ডিসেম্বর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ৭২ সদস্য বিশিষ্ট দলের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির অনুমোদন দেন।

বাংলাদেশ সময়: ১৫০৩ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২১
এসকে/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।