ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

রাজনীতি

আ.লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য হলেন মাশরাফি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১১ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২১
আ.লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য হলেন মাশরাফি মাশরাফি

ঢাকা: ক্ষমতাসীন আওয়ামী লীগের কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটিতে সদস্য করা হয়েছে বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক, ক্রিকেটার ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য (এমপি) মাশরাফি বিন মর্তুজাকে।  

এছাড়া আরও ৫ সদস্যসহ ৬ জন সদস্য সদস্যকে এই কমিটিতে অন্তর্ভুক্ত করা হয়েছে।

এরা হলেন- সাবের হোসেন চৌধুরী ঢাকা-৯, দীপংকর তালুকদার পার্বত্য রাঙামাটি, জাফর আলম কক্সবাজার-১, অ্যাডভোকেট আমিরুল আলম মিলন বাগেরহাট-৪, নাহিদ ইজাহার খান মহিলা আসন-০৫, মাশরাফি বিন মর্তুজা নড়াইল-২। এর জাতীয় সংসদের পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটিতেও রয়েছেন।

আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটিতে এদের অন্তর্ভুক্ত করার জন্য লিখিতভাবে প্রস্তাব করা হলে ৩১ ডিসেম্বর (বৃহস্পতিবার) দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের অনুমোদন দিয়েছেন।

এ উপ-কমিটির চেয়ারম্যান হয়েছেন অধ্যাপক ড. খন্দকার বজলুল হক। উপ-কমিটির সদস্য সচিব হয়েছেন আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন।

বাংলাদেশ সময় ০১০৫ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২১
এসকে/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।